সিরাজগঞ্জে বৈশাখী মেলায় জাদু খেলার নাম করে ‘অশ্লীল নৃত্য’ নারীসহ ৫ জন গ্রেফতার

0

সিরাজগঞ্জের তাড়া‌শ উপজেলার বারুহাস বৈশাখী মেলায় জাদু খেলার নাম করে ‘অশ্লীল নৃত্য’ পরিবেশনকালে পাঁচ জন‌কে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার (২৩ এপ্রিল) গভীর রাতে ওই মেলা থেকে তাদের গ্রেফতার করা হয়। পরে তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

বুধবার (২৪ এপ্রিল) রাতে বিষয়টি নিশ্চিত করেছেন তাড়াশ থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) মো. নুরে আলম।

গ্রেফতাররা হলেন পাবনা জেলার চাটমোহর উপজেলার কাটাখালী গ্রামের মো. সালামের ছেলে সাব্বির হোসেন (২৩), মৌসুমী খাতুন (১৯), বগুড়া জেলার গাবতলী উপজেলার দূর্গাহাটা গ্রামের আব্দু‌ল লতিফের ছেলে মো. মিনারুল (২৪), মোছা. লাবলী আক্তার (২৩) ও মোছা. শিমু আকতার (১৯)।

স্থানীয়দের সূত্রে জানা যায়, গত সোমবার থেকে বৃহস্পতিবার পর্যন্ত প্রতিবছরের ন্যায় এবারেও বাংলা নববর্ষ উপল‌ক্ষে বাৎসরিক গ্রামীণ বৈশাখী মেলাটি শুরু হয়। আর মেলার শুরু থেকে সেখানে জাদু খেলার নামে অশ্লীল নৃত্যর আয়োজন করা হয়। স্থানীয়রা শুরু থেকে বারবার প্রতিবাদ করলেও অশ্লীল নৃত্য বন্ধ হয়নি। এতে সামাজিক পরিবেশ নষ্ট হওয়ার আশঙ্কা তৈরি হলে স্থানীয়রা প্রশাসনকে অবহিত করেন। পরে তাড়াশ থানা পু‌লিশ গিয়ে ওই পাঁচ জন‌কে গ্রেফতার করে নিয়ে আসেন।

মেলা ক‌মি‌টির সদস্য ও বারুহাস ইউনিয়ন আওয়ামী লী‌গের সাধারণ সম্পাদক মো. মাসুদ রানা বলেন, ‘আমি মেলা ক‌মি‌টির সঙ্গে জড়িত এটা সত্য। তবে মেলায় যে এমন ঘটনা বা এ ধরনের কর্মকাণ্ড হতো তা আমার জানা ছিল না। মেলায় অশ্লীল নৃত্য হয় বিষয়টি আমি জানতাম না।’

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com