গণতন্ত্র পুনরুদ্ধার আন্দোলনে বিএনপির নেতাকর্মীরা শহীদ হতে প্রস্তুত: সালাম

0

গণতন্ত্র পুনরুদ্ধার আন্দোলনে বিএনপির নেতাকর্মীরা শহীদ হতে প্রস্তুত জানিয়ে বিএনপির নেতাকর্মীরা মৃত্যুর মুখ থেকে ফিরে আবার ঘুরে দাঁড়িয়েছে বলে মন্তব্য করেছেন দলের চেয়ারপারসনের উপদেষ্টা ও বিএনপির ঢাকা মহানগর দক্ষিণের আহ্বায়ক আব্দুস সালাম।

গতকাল বুধবার (২৪ এপ্রিল) বিকেলে পুরান ঢাকার ধোলাইখাল এলাকায় অসুস্থ ঢাকা মহানগর দক্ষিণের ৪১ নম্বর ওয়ার্ড বিএনপির সিনিয়র সহ-সভাপতি জামান মল্লিককে দেখতে গিয়ে এ মন্তব্য করেন তিনি। ২৮ অক্টোবর বিএনপির সমাবেশে পুলিশি হামলায় মারাত্মক আহত হয়ে দীর্ঘদিন থেকে অসুস্থ জামান মল্লিক। এসময় আব্দুস সালামের সঙ্গে মহানগর দক্ষিণ বিএনপির সদস্য সচিব রফিকুল আলম মজনু উপস্থিত ছিলেন।

আব্দুস সালাম বলেন, আন্দোলন চলমান আছে। জামানও এ আন্দোলনের শিকার। সরকারের পেটুয়া বাহিনী একাধিকবার জামান মল্লিকের ওপর হামলা চালিয়েছে। এরকম হাজারও জামান মৃত্যুর মুখ থেকে ফিরে এসেছেন। আজকে মৃত্যুর মুখ থেকে ফিরেও তারা আবার ঘুরে দাঁড়িয়েছে। শহীদ জিয়ার সৈনিকেরা মৃত্যুকে জয় করতে শিখেছে। গণতন্ত্র পুনরুদ্ধার আন্দোলনে তারা শহীদ হতে প্রস্তুত।

তিনি বলেন, আজকে সাজানো মামলায় নেতাকর্মীদের জেলে নেওয়া হচ্ছে। আমাদের নেতাকর্মীরা হাসিমুখে জেলে যাচ্ছেন। জেল নিয়ে তাদের কোনো চিন্তা নেই। তাদের চিন্তা ও চেতনা জনগণকে বন্দীদশা থেকে মুক্তি দেওয়া। আর এ মুক্তির আন্দোলনে নেতাকর্মীদের যে মনোবল আমরা দেখেছি, সেই মনোবলই আমাদের যুদ্ধে জয়ী হবার বড় হাতিয়ার।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com