মোদির বিরুদ্ধে ফুঁসে উঠলেন কংগ্রেসের প্রিয়াংকা

0

রাজস্থানে ভোটের প্রচারে গিয়ে কংগ্রেসের বিরুদ্ধে আক্রমণ করে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি একটি মন্তব্য করেছিলেন। কংগ্রেসের ইশতেহার নিয়ে সেই মন্তব্যে মোদি অভিযোগ তোলেন কংগ্রেসের মুসলিম নির্যাতন নিয়ে। এর পর সেই মন্তব্য ঘিরে নির্বাচন কমিশনের দ্বারস্থ হয়েছে কংগ্রেস।

কংগ্রেসের অভিযোগ, তাদের ইশতেহার নিয়ে বিভ্রান্তি ছড়াচ্ছে বিজেপি। এদিকে রাজস্থানের সভায় মোদির ওই মন্তব্যে উঠে আসে মঙ্গলসূত্র প্রসঙ্গ, যা নিয়ে ২৪ ঘণ্টার মধ্যে মোদির বিরুদ্ধে ফুঁসে উঠলেন কংগ্রেসের প্রিয়াংকা গান্ধী।

প্রিয়াংকা গান্ধী বলেন, ৭০ বছর এই দেশ স্বাধীন। ৫৫ বছর দেশে কংগ্রেসের শাসন চলেছে। কখনো কি আপনাদের মঙ্গলসূত্র ছিনিয়ে নেওয়া হয়েছে? ইন্দিরা গান্ধী দেশের যুদ্ধের সময় সোনা দান করেছিলেন, আমার মায়ের মঙ্গলসূত্র দেশের জন্য উৎসর্গ হয়েছে।

এর পরই প্রিয়াংকা বলেন, যদি মোদিজি মঙ্গলসূত্রের গুরুত্ব বুঝতেন, তা হলে এ কথা বলতেন না। যখন নোট বাতিল হয়েছে, তখন উনি মহিলাদের সঞ্চয় কেড়ে নিয়ে গিয়েছিলেন।

কৃষক আন্দোলনের সময় ৬০০ কৃষক নিজের জীবন দান করেছেন, মোদিজি ভেবেছেন তাদের বিধবাদের মঙ্গলসূত্রের কথা? মণিপুরে যখন একজন মহিলাকে নগ্ন অবস্থায় প্যারেড করানো হয়, তখন মোদিজি ছিলেন নীরব। তার মঙ্গলসূত্র নিয়ে তিনি ভেবেছেন? ভোটের জন্য তিনি এসব বলছেন, ভয় দেখাচ্ছেন মহিলাদের, যাতে তারা ভোট দেন।

এদিকে রাজস্থানে মোদির ওই ভাষণ নিয়ে নির্বাচন কমিশনের দ্বারস্থ হয়েছেন রাহুল গান্ধীরা।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com