নড়াইল সদরে নিখোঁজের তিন দিন পর ভাড়াটিয়ার ঘরে মিললো ইমামের স্ত্রীর মরদেহ

0

নড়াইল সদরে নিখোঁজের তিন দিন পর মোছা. ইতি বেগম (৪০) নামে এক গৃহবধূর গলাকাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ। রোববার (২১ এপ্রিল) রাতে সদর উপজেলার সিংগা শোলপুর ইউনিয়নের গোবরা গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত ইতি বেগম ওই গ্রামের মো. শফিকুল ইসলামের স্ত্রী। নিহতের স্বামী লোহাগড়া উপজেলার মুচড়া বায়তুন নূর জামে মসজিদের ইমাম হিসেবে কর্মরত।

নড়াইল সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সাইফুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

পুলিশ ও নিহতের স্বজনরা জানান, সন্তানহীন ইমাম শফিকুলের স্ত্রী ইতি খানম বসতবাড়িতে একাই থাকতেন। শফিকুল লোহাগড়া উপজেলার একটি মসজিদে ইমামতী করার কারণে সেখানেই অবস্থান করেন, আর ছুটিতে বাড়িতে আসেন। বছর খানেক আগে কাজের সন্ধানে পরিবার নিয়ে বাগেরহাটের ফকিরহাট এলাকা থেকে মনিরুল মোল্যা নামের এক দিনমজুর এই এলাকায় আসেন। তাকে শফিকুল নিজেদের বাড়ির ফাঁকা একচালা ঘরটি ভাড়া দেন। মাস দুয়েক আগে ভাড়াটিয়া মনিরুল তার পরিবারকে গ্রামের বাড়িতে পাঠিয়ে নিজে কাজের তাগিদে ওই বাড়িতে থাকতেন।

ঈদের ছুটি কাটিয়ে শফিকুল গত বুধবার (১৭ এপ্রিল) নিজের কর্মস্থল লোহাগড়ায় চলে যান। শুক্রবার (১৯ এপ্রিল) সকাল থেকে প্রতিবেশীরা তাদের ঘরসহ ভাড়াটিয়ার ঘরে তালা ঝুলতে দেখেন। পরদিন শনিবার ইমামের স্ত্রীকে বাড়িতে না পেয়ে স্বজনরা তাকে ফোন করে বিষয়টি জানান। গ্রামে একাধিক আত্মীয় থাকায় শফিকুল জানান নিশ্চয় তার স্ত্রী কোথাও বেড়াতে গিয়েছেন।

রোববার ওই বাড়ি থেকে দুর্গন্ধ ছড়ালে বিষয়টি স্থানীয়রা শফিকুলসহ পুলিশকে জানায়। পুলিশ ঘটনাস্থলে এসে ভাড়াটিয়া মনিরুলের ঘরের খাটের নিচ থেকে ইতির গলাকাটা মরদেহ উদ্ধার করে।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com