কুমিল্লায় মাদকের বকেয়া টাকা দিতে না পারায় মাদক কারবারির হাতে স্ত্রীকে তুলে দিল স্বামী

0

কুমিল্লায় মাদকের বকেয়া ৫ হাজার টাকা দিতে না পারায় স্ত্রীকে মাদক কারবারির হাতে তুলে দিয়েছে আবুল খায়ের নামে মাদকাসক্ত এক ব্যক্তি। পরে ওই গৃহবধূকে রাতভর দলবদ্ধ ধর্ষণ করে মাদক কারবারিরা। ধর্ষণে জড়িত তিনজনকে শুক্রবার রাতে আটক করেছে বরুড়া থানা পুলিশ।

বরুড়া উপজেলার শাকপুর এলাকায় চাঞ্চল্যকর এ ঘটনা ঘটে। বরুড়া থানার ওসি রিয়াজ উদ্দিন চৌধুরী বিষয়টি নিশ্চিত করেছেন। আটকরা হলো- শাকপুর গ্রামের মাদক ব্যবসায়ী নুরুল ইসলাম নুরু, তার সহযোগী মনির হোসেন ও মাহিন উদ্দিন।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, শাকপুর গ্রামের তাজুল ইসলামের ছেলে আবুল খায়ের মাদকাসক্ত। সে একই গ্রামের নুরুর কাছ থেকে নিয়মিত মাদক সেবন করত। এতে বাকি পড়ে যায় ৫ হাজার টাকা। টাকার জন্য তাকে চাপ দিলে ওই টাকার বিনিময়ে খায়ের তার স্ত্রী দুই সন্তানের জননীকে কৌশলে গত বুধবার মাদক কারবারি নুরুর হাতে তুলে দেয়। পরে গভীর রাতে নুরু তার সহযোগী মনির ও মাহিনকে সঙ্গে নিয়ে ফসলি জমিতে পানি সেচ দেওয়ার মেশিন ঘরে নিয়ে গৃহবধূকে ধর্ষণ করে।

এ ঘটনায় ওই গৃহবধূ বাবার বাড়ির লোকজনকে নিয়ে শুক্রবার সন্ধ্যায় বরুড়া থানায় গিয়ে অভিযোগ দিলে পুলিশ অভিযান চালিয়ে অভিযুক্ত ওই তিনজনকে আটক করে।

ভুক্তভোগী নারীর চাচা আলাউদ্দিন জানান, আবুল খায়েরের সঙ্গে ৬ বছর আগে ভাতিজির বিয়ে হয়। তার স্বামী মাদকাসক্ত। মাদককের টাকার জন্য ভাতিজিকে মাদক কারবারির কাছে তুলে দেওয়ায় সে ধর্ষণের শিকার হয়েছে। তিনি বলেন, ‘আমরা খবর পেয়ে থানায় এসেছি। মামলা করব। আমরা ভাতিজির স্বামী ও ধর্ষকদের বিচার চাই।’

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com