মাদারীপুরের কালকিনিতে কলেজছাত্রীকে ধর্ষণের অভিযোগ

0

মাদারীপুরের কালকিনিতে এক কলেজছাত্রীকে ধর্ষণের অভিযোগ মামলা করা হয়েছে। এ ঘটনায় অভিযুক্ত নাজমুছ সাকিবসহ তিন জনকে আসামি করে মামলাটি করে ওই ছাত্রীর পরিবার। বৃহস্পতিবার (১৮ এপ্রিল) সকালে এ তথ্য নিশ্চিত করেছে পুলিশ।

মামলা, পুলিশ ও ভুক্তভোগী পরিবার সূত্রে জানা গেছে, উপজেলার সাহেবরামপুর ইউনিয়নের দক্ষিণ সাহেবরামপুর গ্রামের শাহাবুল বেপারীর ছেলে নাজমুছ সাকিবের সঙ্গে কলেজছাত্রীর প্রায় দুই বছর পূর্বে প্রেমের সম্পর্ক তৈরি হয়। এর সূত্র ধরে গত শুক্রবার রাতে তাকে ধর্ষণ করে। পরে এই ঘটনা জানতে পেরে স্থানীয়রা অভিযুক্তকে জিজ্ঞেস করলে ভুক্তভোগীকে বিয়ে করবে বলে আশ্বাস দেন।

কিন্তু ঘটনার পর বেশ কয়েকদিন পার হলেও বিয়ে না করে সাকিব এলাকা ছেড়ে পালিয়ে যায়। পরে উপায় না পেয়ে ওই কলেজছাত্রীর মা বাদী হয়ে মামলা করেন। পরে পুলিশ ওই ছাত্রীকে উদ্ধার করে মেডিক্যাল পরীক্ষার জন্য সদর হাসপাতালে পাঠায়।

নাম প্রকাশে অনিচ্ছুক বেশ কয়েকজন স্থানীয় সালিশদার বলেন, এই ঘটনা জানতে পেরে আমরা নাজমুছ সাকিবকে জিজ্ঞেস করলে বিয়ে করবে বলে আশ্বাস দেনয় কিন্তু পরে ঘটনার বেশ কয়েকদিন পার হলেও অভিযুক্ত ও তার পরিবার এলাকা ছেড়ে পালিয়ে যায়।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com