‘ক্ষুধার জ্বালায়’ চুরির চেষ্টা, শিশুকে রড দিয়ে পেটালেন দোকান মলিক!

0

ক্ষুধা নিয়ে বাজারের একটি দোকানে চুরির চেষ্টা করেছিল এক শিশু। বিষয়টি বুঝতে পেয়ে দোকান মালিক খালেক মৃধা ও তার ভাই শিশুটিকে রড দিয়ে পিটিয়ে রক্তাক্ত করে রাস্তায় ফেলে রাখেন বলে অভিযোগ ওঠে। পরে পুলিশ ওই শিশুকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে।

গত রোববার বিকেল সাড়ে ৪টার দিকে বরগুনার পাথরঘাটা উপজেলার হাতেমপুর বাজারে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, পাথরঘাটার রুহিতা গ্রামের ওই শিশু হাতেমপুর বাজারে খালেক মৃধার দোকানে চুরি করতে ঢোকে। বাজারের লোকজন বিষয়টি টের পেলে সে দোকানের উপরে উঠে আত্মগোপন করে। তাকে সেখানে দেখতে পেয়ে খালেক মৃধা ও তার ভাই আবু সালেহ রড দিয়ে পিটিয়ে রক্তাক্ত করে। পরে ক্ষত-বিক্ষত অবস্থায় ওই শিশুকে রাস্তায় ফেলে রাখেন তারা। সেখান থেকে তাকে উদ্ধার করে পাথরঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

চিকিৎসাধীন ওই শিশু জানায়, কয়েক বছর আগে তার মা আরেকজনকে বিয়ে করে চলে যায়। পরে তার বাবাও বিয়ে করে সংসার শুরু করে। বাবা-মা কেউ তার খোঁজ রাখে না। ঘটনার দিন দুপুরে ক্ষুধার্থ হয়ে পড়ায় খালেকের দোকানে ঢোকে সে। তখন দোকান মালিক ও তার ভাই তাকে দেখে রড দিয়ে পেটায় ও কামড় দিয়ে রক্তাক্ত করে।

এ বিষয়ে দোকান মালিক খালেক মৃধা জানান, রোববার দুপুরে তিনি দোকানের শাটার অর্ধেক নামিয়ে রেখে বাইরে যান। এ সময় ওই শিশু দোকানে ঢুকে চুরির প্রস্তুতি নেয়। তারা ফিরে আসার বিষয়টি টের পেলে মাহতাব দোকানের দোতলায় গিয়ে লুকিয়ে থাকে।

পাথরঘাটা থানা পুলিশের উপপরিদর্শক (এসআই) মোশাররফ হোসেন জানান, গ্রাম পুলিশের কাছে চুরির ঘটনায় এক শিশুকে মারধরের তথ্য পান তারা। পরে ঘটনাস্থলে গিয়ে আহত অবস্থায় শিশুটিকে উদ্ধার করে পাথরঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান তারা। মাহতাবের চিকিৎসা চলছে।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com