ঈদে মুক্তিপ্রাপ্ত ‘রাজকুমার’ সিনেমায় সম্পূর্ণ ভিন্ন এক মাহির দেখা পেল দর্শকরা

0

ঢাকাই সিনেমার বর্তমান সময়ের চিত্রনায়িকা মাহিয়া মাহি। পর্দায় সচারচর নায়িকা চরিত্রেই দেখা মিলে যার। তবে এবারের ঈদে মুক্তিপ্রাপ্ত ‘রাজকুমার’ সিনেমায় সম্পূর্ণ ভিন্ন এক মাহির দেখা পেল দর্শকরা।

ঈদে মুক্তিপ্রাপ্ত ১৩টি সিনেমার মধ্যে সবচেয়ে আলোচিত ছিল শাকিব খানের ‘রাজকুমার’ সিনেমা। বিগ বাজেটের এই ছবি একযোগে মুক্তি পেয়েছে দেশের ১২৫টি প্রেক্ষাগৃহে।

সিনেমা মুক্তির আগেই গুঞ্জন ছড়িয়েছিল, ‘রাজকুমার’-এ শাকিব খানের মায়ের চরিত্রে দেখা মিলবে চিত্রনায়িকা মাহিয়া মাহির। পুরো বিষয়টি নিয়েই বেশ ‘গোপনীয়তা’ রক্ষা করে গেছেন নির্মাতা থেকে শুরু করে অভিনয়শিল্পীরা।

মাহি কী আসলেই পর্দায় শাকিব খানের মা হিসেবে ধরা দেবেন কি না, সেই চমক প্রেক্ষাগৃহের জন্যই বাঁচিয়ে রাখতে চেয়েছিলেন নির্মাতা। সিনেমাসংশ্লিষ্টরা চেয়েছেন, দর্শক প্রেক্ষাগৃহে হাজির হয়েই এই প্রশ্নের উত্তর পেয়ে যাক।

অবশেষে ‘রাজকুমার’ সিনেমা মুক্তি পেতেই সেই প্রশ্নের উত্তর মিলল। প্রথমবারের মতো শাকিব খানের মায়ের চরিত্রে পর্দায় হাজির হয়েছেন এই নায়িকা। সিনেমার গল্প প্রকাশ না পেলেও কোনো আবেগঘন এক দৃশ্যেই শাকিবের পাশে দেখা মেলে ‘মা’ মাহিয়া মাহির।

‘রাজকুমার’-এ মাহির ভূমিকা কেমন ছিল, তা নিয়ে নিজেদের প্রতিক্রিয়া জানিয়েছেন দর্শকেরা। কেউ কেউ মাহিকে ‘জওয়ান’ সিনেমায় শাহরুখের মা দীপিকা পাডুকোনের সঙ্গে তুলনা করেছেন।

‘জওয়ান’ সিনেমায় নির্মাতা অ্যাটলি কুমার যেমন, পর্দায় দর্শকদের জন্য বড় চমক হিসেবে শাহরুখ খানের মায়ের চরিত্রে দীপিকা পাডুকোনকে হাজির করেছিলেন, ঠিক একইভাবে শাকিব খানের সহ-অভিনেত্রী মাহি ‘রাজকুমার’-এ নায়কের মায়ের চরিত্রে হাজির হয়ে দর্শকদের চমকে দিয়েছেন।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com