ঝিনাইদহ সদরের মধুহাটি ইউনিয়নে বিয়ের তিন মাসেই লাশ হলো কিশোরী নববধূ

0

ঝিনাইদহ সদরের মধুহাটি ইউনিয়নের হারিজের মোড় এলাকা থেকে কিশোরী নববধূ সালমা খাতুনের (১৩) মরদেহ উদ্ধার করেছে পুলিশ। পুলিশ মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সোমবার (১ এপ্রিল) বিকেলে ঝিনাইদহ সদর হাসপাতাল মর্গে পাঠায়।

সালমা খাতুন পার্শ্ববর্তী যাদবপুর গ্রামের আশির মিয়ার মেয়ে।

ঘটনার পর থেকেই সালমা খাতুনের স্বামী রঙমিস্ত্রি মো. সম্রাটসহ (২৬) বাড়ির সকল সদস্য পলাতক রয়েছেন। সম্রাট পার্শ্ববর্তী বড়বাড়ি গ্রামের মো. জালালের ছেলে। এ ঘটনায় এখন পর্যন্ত কাউকে আটক করতে পারেনি পুলিশ। থানায়ও কোনো অভিযোগ দায়ের করা হয়নি।

জানা যায়, সালমা খাতুন ঝিনাইদহ সদর উপজেলার ডুগডুগি মাধ্যমিক বিদ্যালয়ে ৬ষ্ঠ শ্রেণিতে পড়াশুনা করতো। স্কুলে যাওয়া আসার পথে সম্রাটের সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এরই এক পর্যায়ে দুই পরিবারের সম্মতিতে প্রায় তিনমাস আগে তাদের বিয়ে হয়।

বিয়ের পর থেকে মাঝেমধ্যেই স্বামী-স্ত্রীর মধ্যে বাগবিতণ্ডা হতো। শনিবারও তাদের মধ্যে একই ঘটনার পুনরাবৃত্তি হয়। সোমবার সকালে ঘরেই ছিল সালমা খাতুন। দুপুরে শ্বশুরবাড়ির লোকজন সালমার বাবা-মাকে জানান সে ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেছে। এরপর শ্বশুর লোকজন নিয়ে তাকে ভ্যানে করে সদর হাসপাতালে নিয়ে আসছিলেন। পথিমধ্যে হারিজের মোড় এলাকায় পৌঁছালে সালমার বাবার বাড়ির লোকদের দেখে ভ্যানে মরদেহ রেখেই পালিয়ে যান তারা।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com