সরকারদলীয় ক্যাডাররা সারা দেশে সন্ত্রাসের রাজত্ব কায়েম করেছে: মজনু

0

ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সদস্য সচিব রফিকুল আলম মজনু বলেছেন, মানুষের মধ্যে আজ কোনো আনন্দ নেই। সরকারদলীয় ক্যাডাররা সারা দেশে সন্ত্রাসের রাজত্ব কায়েম করেছে।

কেড়ে নেওয়া হয়েছে মানুষের বাকস্বাধীনতা, নির্বাসন দেওয়া হয়েছে গণতন্ত্রকে। এদের দুঃশাসনের কারণে ঈদসহ সব উৎসব ম্লান হয়ে গেছে।

শুক্রবার (২৯ মার্চ) বিকেলে রাজধানীর মুগদা থানার মানিকনগর কমিশনার কার্যালয়ে ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির ৭ নম্বর ওয়ার্ড আয়োজিত এক ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে মজনু এসব কথা বলেন।

তিনি বলেন, দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির কষাঘাতে জনজীবন আজ দুর্বিষহ করে তুলেছে। নিরাপত্তাহীনতায় ভুগছে দেশের গণতন্ত্রকামী জনতা। আওয়ামী লুটেরা লুটপাট করে দেশকে অর্থনৈতিকভাবে ফোকলা বানিয়ে ফেলেছে। অবৈধভাবে অর্জিত অর্থ রক্ষা করতে ক্ষমতাকে এরা চিরস্থায়ী করতে চায়।

তিনি বলেন, দেশ বিরোধী এ সরকারকে জনগণ যেভাবে প্রত্যাখ্যান করেছে, তেমনিভাবে গণতন্ত্র ধ্বংস করার পেছনে যারা এ অবৈধ সরকারকে সমর্থন দিয়ে যাচ্ছে জাতি তাদেরও ক্ষমা করবে না। এ দেশে তারুণ্যের অহংকার তারেক রহমানের নেতৃত্বেই গণতন্ত্র প্রতিষ্ঠিত হবে। আর এর জন্য সব ধরনের ত্যাগ স্বীকার করার জন্য প্রস্তুতি রাখতে হবে।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com