দৌলতদিয়া ঘাটে যানবাহন থেকে প্রতিদিন লাখ টাকা চাঁদাবাজি

0

দৌলতদিয়া ঘাট এলাকায় সব ধরনের পরিবহন থেকে বিআইডব্লিউটিসি চাঁদাবাজি করে থাকে। এর সঙ্গে বিআইডব্লিউটিসির অসাধু কর্মকর্তা-কর্মচারী ও আনসার সদস্যরা জড়িত। প্রশাসনের চোখ ফাঁকি দিয়ে বিআইডব্লিউটিসি দৌলতদিয়া ঘাটে যানবাহন থেকে প্রতিদিন লাখ টাকা চাঁদাবাজি করে।

বৃহস্পতিবার(২৮ মার্চ) সকাল ১১টায় রাজবাড়ী জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আসন্ন পবিত্র ঈদুল ফিতরকে সামনে রেখে দৌলতদিয়া-পাটুরিয়া নৌ-রুটে নির্বিঘ্নে ফেরি পারাপার, লঞ্চসহ অন্যান্য জলযানসমূহের সুষ্ঠু চলাচল, ঘাটের সুষ্ঠু ব্যবস্থাপনা ও যাত্রীদের নিরাপদ যাতায়াত নিশ্চিতকরণের লক্ষ্যে জেলা প্রশাসন আয়োজিত সমন্বয় সভায় দৌলতদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আব্দুর রহমান এসব অভিযোগ করেন।

কীভাবে চাঁদাবাজি করে এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, দৌলতদিয়া-পাটুরিয়া নৌ-রুটে ফেরি পারাপারে বাধ্য করে অতিরিক্ত টাকা নেওয়া হয়। বিশেষ করে মাঝারি ধরনের ট্রাকের ভাড়া ১ হাজার ৫০০ টাকা। সেখানে আনসার সদস্য, বিআইডব্লিউটিসি কর্মকর্তাদের মাধ্যমে সেই ভাড়া বেশি নেওয়া হয় ১৬০০ থেকে ১৭০০ টাকা। ফেরির টিকিট কাউন্টারের লোকজন সরকার নির্ধারিত ভাড়ার চেয়ে ট্রাক থেকে অতিরিক্ত ভাড়া আদায় করে।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com