যশোরে মাদরাসার শিশুছাত্রকে নির্মম নির্যাতনের অভিযোগ

0

যশোরের চৌগাছায় এক মাদরাসায় শিশুছাত্রকে নির্মম নির্যাতনের অভিযোগ উঠেছে। নির্যাতনের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে ওই মাদ্রাসার অভিযুক্ত অধ্যক্ষকে গ্রেপ্তার করেছে পুলিশ।

ভিডিওতে দেখা যায়, শিশুটিকে মাদরাসাশিক্ষক একেরপর এক বেত্রাঘাত করছেন। এমনকি লাথিও মারছেন। এ সময় শিশুটি বারবার শিক্ষকের পা জড়িয়ে ধরে বাঁচার চেষ্টা করে।

ঘটনাটি যশোরের চৌগাছার কয়রাপাড়া হাফেজিয়া মাদরাসার। নির্যাতনের শিকার শিক্ষার্থী সোহানুর রহমান সাজিদ জানায়, গত বুধবার রাতে অধ্যক্ষ আক্তারুজ্জামানের মোবাইল থেকে এসএমএস দেওয়াকে কেন্দ্র করে বেত দিয়ে বেধড়ক পিটিয়ে আহত করা হয় তাকে। এ সময় পা ধরে বারবার ক্ষমা চাওয়ার পরও বুকের ওপর লাথি মারেন অধ্যক্ষ।

সাজিদের বাবা স্থানীয় চৌগাছা লস্করপুর গ্রামের আলী আকবর অভিযোগ করেন, তার ১৩ বছর বয়সী ছেলেকে নির্মমভাবে নির্যাতন করেন অধ্যক্ষ। এতে তার শরীরের বেশ কয়েক জায়গায় ক্ষত হয়েছে।

চৌগাছা থানার অফিসার ইনচার্জ ইকবাল বাহার চৌধুরী বলেন, ঘটনার পরদিন নির্যাতিত শিক্ষার্থীর বাবা বাদী হয়ে চৌগাছা থানায় মামলা করলে অভিযুক্ত শিক্ষককে আটক করে পুলিশ। আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়েছে।

উল্লেখ্য, দুই মাস আগে নিজ উদ্যোগে মাদরাসাটি প্রতিষ্ঠা করেন অভিযুক্ত শিক্ষক আক্তারুজ্জামান। বর্তমানে ২০ জন শিক্ষার্থী পড়াশোনা করছে সেখানে। এই ঘটনার পর থেকে বন্ধ রয়েছে মাদরাসাটি।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com