কারাগার থেকে প্যারোলে মুক্তি পেয়ে মায়ের জানাজায় শরিক হলেন বিএনপি নেতা চাঁদ

0

কারাগার থেকে প্যারোলে মুক্তি পেয়ে মায়ের জানাজায় শরিক হলেন বিএনপি নেতা আবু সাঈদ চাঁদ। আবেদনের পর তাকে প্যারোলে মুক্তি দেওয়া হয়।

রোববার (২৪ মার্চ) দুপুর ১টার দিকে রাজশাহীর চারঘাট উপজেলার শলুয়া ইউনিয়নের মাড়িয়ায় নিজ গ্রামে তার মায়ের জানাজার নামাজ হয়। মাকে শেষ বিদায় জানাতে মায়ের জানাজা ও দাফনে অংশ নেন রাজশাহী জেলা বিএনপির আহ্বায়ক আবু সাইদ চাঁদ।

মায়ের মৃত্যুর পর রোববার (২৪ মার্চ) দুপুর ১২টার দিকে রাজশাহী কেন্দ্রীয় কারাগার থেকে মাত্র আড়াই ঘণ্টার জন্য তিনি প্যারোলে মুক্তি পান। এরপর ছুটে যান মায়ের জানাজায়।

বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা মিজানুর রহমান মিনু, বিএনপির কেন্দ্রীয় কমিটির বন পরিবেশ বিষয়ক সম্পাদক মোসাদ্দেক হোসেন বুলবুল, বিএনপির ত্রাণ ও পুনর্বাসন বিষয়ক সহ-সম্পাদক ও মহানগর বিএনপির সাবেক সাধারণ সম্পাদক অ্যাডভোকেট শফিকুল হক মিলনসহ আরও অনেকেই বিএনপি নেতা চাঁদের মায়ের জানাজায় উপস্থিত ছিলেন।

জানতে চাইলে রাজশাহী কেন্দ্রীয় কারাগারের সিনিয়র জেল সুপার আব্দুল জলিল জানান, কড়া নিরাপত্তার মধ্য দিয়ে আড়াই ঘণ্টার জন্য আবু সাঈদ চাঁদকে প্যারোলে মুক্তি দেওয়া হয়েছিল। রোববার দুপুর ১২টায় রাজশাহী কেন্দ্রীয় কারাগার থেকে বেরিয়ে আবার ২টা ১৬ মিনিটে কারাগারে পৌঁছান তিনি।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com