জুটি বেঁধে আসছে বরুণ-সামান্থার ‘সিটাডেল’

0

অ্যামাজন প্রাইম ভিডিওর সিরিজ ‘সিটাডেল’-এর ভারতীয় সংস্করণের অপেক্ষায় আছেন বিনোদনপ্রেমীরা। মূল সিরিজে দেখা গিয়েছিল প্রিয়াঙ্কা চোপড়াকে। ভারতীয় সংস্করণে জুটি বেঁধে আসছেন বরুণ ধাওয়ান ও সামান্থা রুথ প্রভু। গত মঙ্গলবার নির্মাতারা ‘সিটাডেল’ সিরিজের ভারতীয় সংস্করণের নাম আনুষ্ঠানিকভাবে ঘোষণা করেছেন। এর পাশাপাশি স্পাই-অ্যাকশনধর্মী এই সিরিজকে ঘিরে আরও কিছু তথ্য জানিয়েছেন নির্মাতারা।

রুশো ব্রাদার্সের সঙ্গে হাত মিলিয়ে প্রাইম ভিডিও উপহার দিয়েছিল ‘সিটাডেল’। এই জনপ্রিয় সিরিজের ভারতীয় সংস্করণের নামের ক্ষেত্রে একটু বদল এনেছেন নির্মাতারা। ভারতীয় সংস্করণের নাম দেওয়া হয়েছে ‘সিটাডেল: হানি বানি’।

সিরিজটিতে হানির ভূমিকায় দেখা যাবে দক্ষিণি তারকা সামান্থাকে। বানির ভূমিকায় আসতে চলেছেন বরুণ ধাওয়ান। সিরিজটি নব্বই দশকের পটভূমিতে নির্মাণ করা হয়েছে। এই সিরিজে প্রেমের সঙ্গে থাকবে অ্যাকশন ও রোমাঞ্চের মিশেল।

মঙ্গলবার অ্যামাজন প্রাইম ভিডিও আয়োজিত এক অনুষ্ঠানে পরিচালক রাজ নিদিমোরু ও কৃষ্ণা ডিকে সিরিজের প্রথম ঝলক প্রকাশ করেন। এ সময় মঞ্চে ছিলেন বরুণ ও সামান্থা। সিরিজটিতে অভিনয়ের প্রসঙ্গে বরুণ বলেন, ‘প্রাইম ভিডিওর হিট সিরিজ “দ্য ফ্যামিলি ম্যান”-এর দ্বিতীয় সিজন দেখার পর রাজ ও ডিকের সঙ্গে কাজ করতে চেয়ে এসেছিলাম। আমি ফোন করে জিজ্ঞেস করি কীভাবে আমি তাঁদের সঙ্গে যুক্ত হতে পারি। তখন তাঁরা জানান যে এ সিরিজ নিয়ে কাজ করছেন।’

সামান্থা বলেন, ‘আমি কল্পনাও করিনি যে অ্যাকশন করতে পারব। আজ এই অনুষ্ঠানে হাজির থাকতে পারা আমার জন্য অনেক বড় স্বস্তির। আমি সব সময় নতুন কিছু করার চেষ্টায় থাকি। নিজের দিকে নতুন চ্যালেঞ্জ ছুড়ে দিই।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com