গাজার ধ্বংসযজ্ঞের ভিডিও প্রকাশ

0

ইসরাইলি সেনারা গাজার ধ্বংসযজ্ঞের একটি ভিডিও প্রকাশ করেছে। ভিডিওয়ের ব্যাকগ্রাউন্ডে তারা উপহাসমূলক মিউজিক ব্যবহার করেছে। এটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হলে নানা প্রতিক্রিয়া দেখা গেছে।

আরব নিউজ জানিয়েছে, ইসরাইলি সেনারা ভিডিওটি সামাজিক যোগাযোগমাধ্যম ইন্সট্রাগ্রাম, টিকটক ও এক্স (সাবেক টুইটার) ইত্যাদিতে ছড়িয়ে দিয়েছে।

সূত্রটি আরো জানিয়েছে, ব্যাপকভাবে ভাইরাল হওয়া ভিডিওটি বৃহস্পতিবার শেয়ার করা হয়। সেখানে দেখা যায়, গাজা উপত্যকার আশপাশের একটি অঞ্চলে ইসরাইলি সেনারা ব্যাপক ধ্বংসযজ্ঞ চালাচ্ছে। এতে নানা ভবন ধ্বসে পড়ছে। নানা স্থাপনায় আগুন লেগে যাচ্ছে। আর ওই ভিডিওর ব্যাকগ্রাউন্ডে যুক্ত করা গানটির অর্থ এমন, ‘যখন সূর্য ফিরে আসে, ভূতেরা পলায়ন করে। তখন সেখানে রাক্ষসরা জেগে ওঠে। আপনি এবং আমি হঠাৎ জেগে আছি।’

এ ভিডিও ভাইরাল হওয়ার পর অনেক ব্যবহারকারী ইসরাইলের এমন কর্মকাণ্ডকে অমানবিক এবং কাপুরুষোচিত বলে নিন্দা করেছেন। সেখানে অনেকে আন্তর্জাতিক হস্তক্ষেপেরও আহ্বান জানিয়েছেন।

ফিলিস্তিনের রাজনীতি ও নিরাপত্তা বিষয়ক বিশ্লেষক ইউনিস তিরাউই বলেন, এই ভিডিওর মাধ্যমে মূলত ইসরাইলি সেনারা জনসাধারণের মনোযোগ আকর্ষণ করতে চেয়েছে।

সূত্র : আরব নিউজ

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com