বাজার সিন্ডিকেটে আ.লীগের লোক আছে বলেই সরকার কোনো ব্যবস্থা নিচ্ছে না: রিজভী

0

বাজার সিন্ডিকেটে আওয়ামী লীগের লোক আছে বলেই সরকার কোনো ব্যবস্থা নিচ্ছে না বলে অভিযোগ করে বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, দ্রব্যমূল্য বৃদ্ধিতে মানুষ এখন দিশেহারা, অথচ এখন আওয়ামী লীগ নেতারা শত কোটি টাকার মালিক। ওদের তো খেজুর কিনতে অসুবিধা হয় না, ওরা ফাইভ স্টারের খাবার নিয়ে বাড়ি বসে আছেন।

শনিবার (১৬ মার্চ) দুপুরে নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে এক মানববন্ধনে তিনি এসব কথা বলেন।

রিজভী বলেন, প্রত্যেক জায়গায় সরকারি সংগঠনের নেতারা আঙ্গুল ফুলে কলাগাছ। মন্ত্রীদের ইউরোপসহ বিশ্বের বিভিন্ন দেশে মিলিয়ন মিলিয়ন ডলারের গাড়ি-বাড়ি রয়েছে। ওয়ার্ড পর্যায়ের একজন নেতা এখন শত কোটি টাকার মালিক। জেলা ছাত্রলীগের নেতারাও দুই হাজার কোটি টাকা পাচার করেছেন। যা আমরা গণমাধ্যমে দেখতে পাচ্ছি। ওদের তো খেজুর কিনতে অসুবিধা হয় না, ওরা ফাইভ স্টারের খাবার নিয়ে বাড়ি বসে আছেন।

ধর্মীয় অনুষ্ঠান ছাত্রলীগ দ্বারা রক্তাক্ত হচ্ছে অভিযোগ করে রিজভী বলেন, ধর্মীয় অনুষ্ঠানও এখন রক্তাক্ত ছাত্রলীগ দ্বারা। এটা কেন করা হচ্ছে, প্রভুদের খুশি করার জন্য ইফতার বন্ধের নির্দেশ দিয়েছে।

বিএনপির এই মুখপাত্র আরও বলেন, সরকারের বিরুদ্ধে মানুষের ক্ষোভ যে প্রচণ্ড বাড়ছে এটা শেখ হাসিনা টের পাচ্ছেন। এ কারণে ছোট কর্মসূচিতেও আইনশৃঙ্খলা বাহিনীকে দিয়ে যুদ্ধ যুদ্ধ ভাব তৈরি করেছেন। আন্দোলন দমানোর জন্য সরকারি যত সরঞ্জাম আছে সব নিয়ে হাজির হয়েছে আইনশৃঙ্খলা বাহিনী।

রুহুল কবির রিজভীর অভিযোগ, আওয়ামী পরিবার ছাড়া কোনো মেধাবীর চাকরি হচ্ছে না।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com