নির্বাচনে টিকিট পাননি মিমি, নতুন সফর শুরু বাংলাদেশে

0

বেশ কিছুদিন ধরেই রাজনৈতিক ক্যারিয়ার নিয়ে খবরের শিরোনামে ওপার বাংলার অভিনেত্রী মিমি চক্রবর্তী। সাংসদ পদ থেকে ইস্তফা দেওয়ার ইচ্ছে প্রকাশ করেন অভিনেত্রী। এরপরেই তাকে নিয়ে শুরু হয় জল্পনা। রবিবার তৃণমূলের প্রার্থী তালিকা প্রকাশিত হলে সেখানে তার নাম দেখা যায়নি। এবার নির্বাচনে টিকিট পাননি অভিনেত্রী।

প্রার্থী তালিকায় নাম না থাকলেও ফের নতুন করে আলোচনায় মিমি। কারণ বাংলাদেশে তার নতুন সফর শুরু হতে যাচ্ছে। ঢাকাই সিনেমার সুপারস্টার শাকিব খানের নায়িকা হচ্ছেন তিনি।

গত বছর ঘোষণা আসে ‘তুফান’ সিনেমার। সেসময় শুধু সিনেমার নায়ক ছাড়া আর কে অভিনয় করছেন তা জানা যায়নি। অবশেষে সিনেমাটির টিম নিশ্চিত করেছে এতে অভিনয় করছেন মিমি চক্রবর্তী। সঙ্গে থাকছেন ‘আয়নাবাজি’ সিনেমা খ্যাত মাসুমা রহমান নাবিলা।

মিমি চক্রবর্তী বলেন, ‘বাংলাদেশে আমার প্রায় যাওয়া হয়।কখনও কাজে কখনও বা ঘুরতে। সেখানে কাজ করাটা আমার জন্য সবসময় আনন্দের। সেই সাথে বাংলাদেশের সুপারস্টার শাকিব খানের সাথে এটাই আমার প্রথম সিনেমা হতে যাচ্ছে। দুই দেশের তিনটি প্রযোজনা প্রতিষ্ঠান এক হয়েছে এই সিনেমার মধ্যে দিয়ে। সব মিলিয়ে আমি দারুণ এক্সসাইটেড। দর্শকও দুর্দান্ত কিছু পেতে যাচ্ছে।’

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com