সরকারের লোকজন দেশের মানুষের পকেট কেটে সম্পদের মালিক হচ্ছে: ১২ দলীয় জোট

0

১২ দলীয় জোটের শীর্ষ নেতারা বলেছেন, দেশের সাধারণ মানুষের পকেট কেটে সরকারি দলের লোকজন রাশান অলিগার্কদের মতো বিত্ত বৈভবের মালিক হচ্ছেন। একই সঙ্গে বাংলাদেশের গণতন্ত্র হত্যা ও অভ্যন্তরীণ বিষয়ে হস্তক্ষেপের ফলে ভারতের বিরুদ্ধে দেশের মানুষের ঘৃণা ও বিদ্বেষের বহিঃপ্রকাশ ঘটেছে।

রোববার (১০ মার্চ) বিকেলে রাজধানীর মালিবাগ-মৌচাক এবং আনারকলি মার্কেট এলাকায় ‘ভারতীয় পণ্য বর্জন ও আগ্রাসন প্রতিরোধে রুখে দাঁড়ান’ শীর্ষক লিফলেট বিতরণের সময় জোটের শীর্ষ নেতারা এসব কথা বলেন।

এসময় জোটের নেতারা মার্কেটের দোকানদার, পথচারী ও সাধারণ মানুষের হাতে লিফলেট তুলে দেন।

তারা বলেন, গুম, খুন ও প্রতিবেশী দেশের নীল নকশায় ডামি নির্বাচনের মাধ্যমে ক্ষমতা জবরদখলকারী আওয়ামী লীগ সরকার আওয়ামী অলিগার্কতন্ত্র কায়েম করেছে। সরকারের লুটেরা সিন্ডিকেটের কারণে দ্রব্যমূল্য লাগামহীন বাড়ছে। আর সাধারণ মানুষের জীবনে দুর্বিষহ হয়ে উঠেছে। প্রতিবেশী দেশের ইন্ধনে আওয়ামী লীগ আরও বেপরোয়া হয়ে উঠেছে। তাই দেশ ও জনগণের স্বার্থে অবিলম্বে আওয়ামী লীগ সরকারের পতন ঘটাতে হবে। একইসঙ্গে নির্দলীয় তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন দিতে হবে। পাশাপাশি বিদ্যুৎসহ নিত্যপণ্যের বর্ধিতমূল্য প্রত্যাহার এবং ভারতীয় পণ্য বর্জনের আহ্বান জানান ১২ দলের শীর্ষ নেতারা।

জোটের মুখপাত্র শাহাদাত হোসেন সেলিম বলেন, প্রতিবেশী দেশ আমাদের দেশে গণতন্ত্রবিহীন সরকার ব্যবস্থা কায়েম করেছে। আমরা রক্ত দিয়ে কেনা স্বাধীনতা কারো হাতে তুলে দিতে পারি না। এই চক্রান্তের বিরুদ্ধে আমরা সবাই তাদের বিরুদ্ধে রুখে দাঁড়াব।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com