সরকার এক অজানা আশঙ্কায় বিরোধী দলের কর্মসূচিতে বাধা দিয়েছে: গণতন্ত্র মঞ্চ

0

গণতন্ত্র মঞ্চের নেতারা বলেছেন, সরকার এক অজানা আশঙ্কায় বিরোধী দলের কর্মসূচিতে বাধা দিয়েছে। গণতন্ত্র মঞ্চ, বিএনপিসহ সব বিরোধী দলের শান্তিপূর্ণ গণতান্ত্রিক কর্মসূচিতে হামলা চালানো হয়েছে, আহত ও আটক করা হয়েছে এবং কর্মসূচি বন্ধ করতে বাধ্য করা হয়েছে।

বুধবার রাজধানীর হাতিরপুলে গণসংহতি আন্দোলনের কার্যালয়ে গণতন্ত্র মঞ্চের এক সভায় নেতারা এসব কথা বলেন।

তারা বলেন, সরকারের দুর্নীতি-লুটপাটে ব্যাংকগুলো খালি করে ফেলা হয়েছে। এখন টাকা ছাপিয়ে সংকট উত্তরণের জন্য ব্যাংকে সরবরাহ করা হচ্ছে, যা নতুন করে লুটের আয়োজন। অর্থনৈতিক পরিস্থিতি ভেঙে পড়ায় দ্রব্যমূল্য বাড়ছে। সরকারের ভেতরে থাকা সিন্ডিকেটের দাপটে নিত্যপণ্য ও খাদ্যসামগ্রীর দাম মানুষের নাগালের বাইরে চলে গেছে।

নেতারা বলেন, বাংলাদেশ-ভারতের সীমান্ত এখন দুনিয়ার অন্যতম প্রাণঘাতী সীমান্তে পরিণত হয়েছে। ২০২৩ সালে ৩১ জন বাংলাদেশি নাগরিককে গুলি করে হত্যা করা হয়েছে এবং আহত হয়েছেন আরও অনেকে। সরকার সীমান্তে মানুষের নিরাপত্তা ও মর্যাদা রক্ষা করতে সম্পূর্ণ ব্যর্থ হয়েছে।

তারা আরও বলেন, গত ৭ জানুয়ারি ডামি নির্বাচনের পরে যে ডামি সংসদ অধিবেশন বসেছে তা দেশের মানুষের ভোটাধিকারসহ সব অধিকার হরণ করার সংসদ। এই নির্বাচন ও সরকারের কার্যভার গ্রহণ দেশকে স্থায়ী সংকটে ফেলছে।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com