বিএনপির এজেন্টকে বের হয়ে যেতে এক ঘণ্টার আল্টিমেটাম

0

ভোটকেন্দ্র থেকে বিএনপির এজেন্টকে বের হয়ে যেতে এক ঘণ্টার আল্টিমেটাম দেওয়ার অভিযোগ পাওয়া গেছে। এই ঘটনা রামপুরার খালেদ হায়দার মেমোরিয়াল স্কুল কেন্দ্রের।

এই কেন্দ্রে তিনটি বুথের মধ্যে দুটিতে বিএনপির কোন এজেন্ট নেই। অন্য একটিতে বিএনপির মেয়র ও কাউন্সিলর প্রার্থীর এজেন্ট রয়েছে। তাদের দাবি, এক ঘণ্টার মধ্যে কেন্দ্র ছেড়ে যেতে বলা হয়েছে। তারা হুমকির অভিযোগ তুলেছেন সরকারি দলীয় নেতা-কর্মীদের দিকে।

এ দিকে উত্তরার বেশির ভাগ ভোটকেন্দ্র থেকে বিএনপির এজেন্ট বের করে দেওয়ায় অভিযোগ করেছেন নগর উত্তর যুবদলের সভাপতি এস এম জাহাঙ্গীর।

তিনি বলেন, “আমাদের অনেক কেন্দ্রে এজেন্ট ঢুকতে দেওয়া হয়নি। এজেন্ট ঢোকাতে চাইলে দক্ষিণ খান গার্লস স্কুলে আমাদের কাউন্সিলর প্রার্থী আলী আকবরের ওপর হামলা চালায় সরকার দলীয় লোকজন। অন্য যেসব কেন্দ্রে এজেন্ট গিয়েছে সেখান থেকেও তাদের বের করে দেওয়া হচ্ছে। প্রিসাইডিং অফিসার বা পুলিশ কেউ সহায়তা করছে না। সব দখল করে নিয়েছে।”

এর আগে সকালে ঢাকা দক্ষিণের বিএনপি মনোনীত মেয়র প্রার্থী ইশরাক হোসেন এজেন্টদের বের করে দেওয়ার অভিযোগ তোলেন। বিষয়টি সংশ্লিষ্ট কর্মকর্তাদের অবহিত করার কথাও বলেন তিনি।

ঢাকার দুই সিটি করপোরেশনে সকাল ৮টা থেকে শুরু হয়ে বিরতিহীনভাবে ভোটগ্রহণ চলবে বিকেল ৪টা পর্যন্ত। তবে ভোটার উপস্থিতি কিছুটা কম।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com