বিএনপির নেতাকর্মীরা গণতন্ত্র প্রতিষ্ঠার জন্যে মুত্যুকেও ভয় পায় না: খসরু

0

বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু চৌধুরী বলেছেন, বিএনপির নেতাকর্মীরা গণতন্ত্র প্রতিষ্ঠার জন্যে মুত্যুকেও ভয় পায় না। তারা আর মামলা-হামলার ভয় করে না। আগামী দিনেও করবে না। নেতাকর্মীরা ভয়কে জয় করে ফেলেছে। কারো মধ্যে কোনো ভয় কাজ করছে না।

শনিবার (২৫ ফেব্রুয়ারি) দুপুরে মানিকগঞ্জ সদর উপজেলার মডেল উচ্চ বিদ্যালয় সামনে থেকে ১০ দফা দাবিতে পদযাত্রা শেষে বান্দুটিয়া বাজারে বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্ঠা পরিষদের সদস্য ও জেলা বিএনপির সভাপতি আফরোজা খান রিতার সভাপতিত্বে পথসভায় প্রধান অতিথির বক্তব্যে আমীর খসরু মাহমুদ চৌধুরী এসব কথা বলেন।

তিনি আরো বলেন, বাংলাদেশের মানুষ প্রস্তুত রয়েছে আমাদেরকে নেতৃত গ্রহণ করতে। এই সংগ্রামে বিজয়ী হওয়ার জন্য বিএনপির নেতাকর্মীরা প্রয়োজন হলে জীবন দিতেও প্রস্তুত। আগামী নির্বাচনে বাংলাদেশের কোথাও আওয়ামী লীগের জেতার সুযোগ নাই। যদি নিরপেক্ষ গ্রহণযোগ্য নির্বাচন অনুষ্ঠিত হয়।

আমীর খসরু চৌধুরী বলেন, আওয়ামী লীগ সরকার আমাদের যেটা হরণ করেছে, সেটা ফেরত আনতে হলে প্রয়োজনে জীবন দিতে হবে। কাজেই আইনশৃঙ্খলা বাহিনীও আওয়ামী সন্ত্রাসীরা আমাদের মিটিং মিছিলে বাধা সৃষ্টি করছেন তাদের উদ্দেশ করে একটি বার্তা জানাতে চাই। দেওয়ালের লিখন পড়তে শিখুন।

তিনি বলেন, দেওয়ালের লিখন যদি পড়তে না পারেন আগামী দিনে দুর্ভোগ আছে। যত দ্রুত পারেন দেওয়ালের লেখন পড়ে ফেলুন। দেশ ও মানুষকে মুক্ত করে দিন। বাংলাদেশের মানুষ সিদ্ধান্ত নেবে, এই দেশ কে পরিচালনা করবে।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com