ভ্যালেন্টাইন্স ডে উদযাপনে পশ্চিমবঙ্গের তারকারা

0

ভ্যালেন্টাইন্স ডে মানেই দুটি মানুষের কাছে আসার দিন, হাতে হাত রেখে ভালোবাসার জগতে হারিয়ে যাওয়ার দিন। পশ্চিমবঙ্গের টলিউড ও টেলিভিশনের তারকারা দিনটি মনের মানুষের সঙ্গে পালন করেছেন।

বংক্রাশ ঋতাভরী চক্রবর্তী এই প্রেম দিবসের দিন নিজের ইনস্টাগ্রামে লাল পোশাক পরে চুলে খুলে হাতে একগুচ্ছ গোলাপ নিয়ে ছবি পোস্ট করেছেন অভিনেত্রী, সেই সঙ্গে এই বিশেষ দিনের শুভেচ্ছাও জানিয়েছেন তিনি।

জিম লুকে সোশ্যাল মিডিয়ায় নিজের ছবি পোস্ট করেছেন অভিনেত্রী দেবলীনা কুমার। সেই সঙ্গে ভ্যালেন্টাইন্স ডেতে শুভেচ্ছা জানাতে তিনি কিন্তু একদমই ভোলেননি।

টেলিভিশনের জনপ্রিয় অভিনেতা হলেন রুবেল দাস, তার সঙ্গে প্রেমের সুতোয় বাঁধা পরেছেন বিখ্যাত অভিনেত্রী শ্বেতা ভট্টাচার্য। অভিনেত্রী নিজের ইনস্টাগ্রামে রুবেলের সঙ্গে একগুচ্ছ ছবি পোস্ট করেছেন এবং এই বিশেষ দিনের শুভেচ্ছাও জানিয়েছেন।

লাল পোশাকে ভ্যালেন্টাইন্স ডেতে সেজে উঠেছেন নীল ভট্টাচার্য ও তৃণা সাহা। মিষ্টি হাসি দিয়েই তারা বুঝিয়ে দিচ্ছেন তারা দুজনে কতটা সুখী।

টেলি অভিনেত্রী ঐন্দ্রিলা সেন তার ভালবাসার মানুষ অভিনেতা অঙ্কুশ হাজরার সঙ্গে ছবি পোস্ট করেছেন। তাছাড়া অভিনেতার আজ জন্মদিন। অভিনেত্রী কিন্তু তাকে শুভেচ্ছাও জানিয়েছেন।

পরিচালক রাজ চক্রবর্তীর সঙ্গে সুখেই সংসার করছেন টলিউড অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলি। ভ্যালেন্টাইন্স ডেতে স্বামীর সঙ্গে সুন্দর ভিডিও শেয়ার করেছেন অভিনেত্রী। তারা যে হাসি ও মজায় সংসার করছেন তা এই ভিডিও দেখলে বোঝা যায়।

টেলিভিশনের জনপ্রিয় অভিনেতা হলেন সপ্তর্ষি মল্লিক, আজ তিনি নিজের স্ত্রী সোহিনী সেনগুপ্তের সঙ্গে ছবি পোস্ট করেছেন। সাদা পাঞ্জাবীতে দারুণ মানিয়েছে অভিনেতাকে, কালো শাড়িতে গ্ল্যামারাস লাগছে সোহিনীকেও।

টেলিভিশন অভিনেত্রী স্বস্তিকা দত্ত প্রায় সময়েই লাইমলাইটে থাকেন, প্রেমদিবসে হাতে হার্ট সেপের বিস্কুট নিয়ে কোনো এক রেস্তোরাঁয় বসে ছবি তুলে তা সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন অভিনেত্রী এবং অনুগামীদের উদ্দেশ্যে ভ্যালেন্টাইন্স ডের জন্য শুভেচ্ছাও বলেছেন।

প্রেম দিবসে বান্ধবীদের সঙ্গে ছবি তুলে ইনস্টাগ্রামে পোস্ট করেছেন টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী শোলাঙ্কি রায়। সেই সঙ্গে সকল অনুগামীদের তিনি প্রেম দিবসে শুভেচ্ছা জানিয়েছেন।সূত্র: ঢাকা পোস্ট

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com