এবার শোনা যাচ্ছে, দীপিকা-ক্যাটরিনাকে দেখা যেতে পারে এক সিনেমায়

0

বক্স অফিসে ব্যাপক সাফল্য পাচ্ছে বলিউড সিনেমা ‘পাঠান’। প্রতিদিনই নিত্যনতুন রেকর্ড গড়ছে। সঙ্গে পাল্লা দিয়ে বাড়ছে জল্পনা। পর্দায় একসঙ্গে শাহরুখ, সালমানের উপস্থিতি ছবিটিকে অন্যমাত্রা দিয়েছে। এবার শোনা যাচ্ছে, দীপিকা পাড়ুকোন ও ক্যাটরিনা কাইফকে দেখা যেতে পারে একই সিনেমায়!

‘পাঠান’ মুক্তির আগে সামাজিকমাধ্যমে ছবিটির প্রচার করেন ক্যাটরিনা। তারপর থেকেই অনুরাগীদের প্রশ্ন, কবে পর্দায় একসঙ্গে দেখা যাবে দীপিকা পাড়ুকোন ও তাকে। ছবির সাফল্যের পরে সংবাদমাধ্যমের মুখোমুখি হয়েছিলেন ছবির চিত্রনাট্যকার শ্রীধর রাঘবন। তাকে প্রশ্ন করা হয়, ‘স্পাই ইউনিভার্স’-এ কি কখনও রুবিনা ও জোয়াকে একসঙ্গে দেখা যেতে পারে?

রাঘবনের উত্তর, ‘সবটাই আদিত্য চোপড়ার মাথায় রয়েছে, একটাই স্পাই ইউনিভার্সে এই ঘটনাগুলো ঘটছে, এবং আদিত্যর মাথায় এই নিয়ে অনেক ভাবনা-চিন্তা রয়েছে।’ চিত্রনাট্যকারের এই মন্তব্যে আশাবাদী দুই অভিনেত্রীর অনুরাগীরা।

‘পাঠান’ মুক্তির আগে পাইরেসি রুখতে দর্শকদের কাছে আবেদন জানান শাহরুখ নিজে। ইনস্টাগ্রামে একটি স্টোরি পোস্ট করেন ‘পাঠান’-এর জন্য। সেই একই আবেদন জানিয়েছিলেন ‘এক থা টাইগার’-এর জোয়া তথা ক্যাটরিনা। সেই স্টোরিতে দীপিকা পাড়ুকোনের নামও উল্লেখ করেন তিনি। উত্তরে নিজের অ্যাকাউন্ট থেকে সেই স্টোরি শেয়ার করেন দীপিকাও।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com