মৌলভীবাজারের শ্রীমঙ্গলে মিনিট্রাকসহ ৩৬ দোকান আগুন পুড়ে ছাই

0

মৌলভীবাজারের শ্রীমঙ্গল পৌর শহরে ফুটপাতের মার্কেটে অগ্নিকাণ্ড ঘটেছে। এতে ফুটপাতে গড়ে ওঠা অস্থায়ী ৩৬টি কাপড়ের দোকান ও একটি মিনিট্রিাক পুড়ে গেছে।

শনিবার ভোর ৪টার দিকে এ ঘটনা ঘটে।

শ্রীমঙ্গল ব্যবসায়ী সমিতির যুগ্ম-সাধারণ সম্পাদক মো: আকতার হোসেন জানান, এতে প্রায় কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে ।

প্রত্যক্ষদর্শীরা জানান, ভোর ৪টার দিকে শ্রীমঙ্গল স্টেশন সড়কের যমুনা
পেট্রোল পাম্পের দক্ষিণ পাশে বিদ্যুতের শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়। মুহূর্তের মধ্যেই আগুনের লেলিহান শিখা ছড়িয়ে পড়ে আশপাশের দোকানগুলোতে। খবর পেয়ে মৌলভীবাজার ও শ্রীমঙ্গলের তিনটি ফায়ার সার্ভিসের ইউনিট প্রায় আড়াই ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

ফায়ার সার্ভিস আগুন লাগার সঠিক কোনো কারণ জানাতে পারেনি। তবে ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত ঘটতে পারে।

শ্রীমঙ্গল ফায়ার সার্ভিসের সিভিল অফিসার ইনচার্জ মো: আবু তাহের জানান, শনিবার ভোর রাত ৪টা ১২ মিনিটে সময় আগুনের সূত্রপাত হয়। শ্রীমঙ্গল ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ও মৌলভীবাজারের একটি ইউনিট মোট তিন ইউনিটের মাধ্যমে প্রায় দুই থেকে আড়াই ঘণ্টা চেষ্টা চালিয়ে পুরোপুরি আগুন নিয়ন্ত্রণে আনে।

তিনি আরো বলেন, প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক শর্টসার্কিট হতে আগুনের সুত্রপাত ঘটতে পারে। তবে সঠিক কারণ বের করার জন্য তদন্ত চলছে। পাশের পম্পে আগুন ছড়িয়ে পড়লে ভয়াবহতা অনেক বেড়ে যেতো বলেও জানান তিনি।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com