আওয়ামী লীগের সংসদ সদস্য হতে চান অভিনেত্রী মাহিয়া মাহি

0

বাংলাদেশ আওয়ামী লীগের সংসদ সদস্য হতে চান অভিনেত্রী মাহিয়া মাহি। ‘চাঁপাইনবাবগঞ্জ-২’ আসনের উপ-নির্বাচনে দলটির প্রার্থী হবেন, জানিয়েছেন মাহি নিজেই। এরই মধ্যে কয়েকটি নির্বাচনী পোস্টার অনলাইনে ভাইরাল হয়েছে মাহির।

এরই মধ্যে সামাজিক মাধ্যমে দেখা যাচ্ছে, উপ-নির্বাচনে মাহির পোস্টার শেয়ার দিয়ে শুভেচ্ছা ও অভিনন্দন যাচ্ছেন শোবিজ অঙ্গনের মানুষ। তার পাশাপাশি সাধারণ মানুষ পোস্টার শেয়ার দিয়ে দোয়া করছেন যেন উপ-নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের প্রার্থী হতে পারেন।

এদিকে, আগামী ২৯ ডিসেম্বর বিকেল ৩টায় ধানমন্ডির আওয়ামী লীগ কার্যালয় থেকে মনোনয়ন ফরম কিনবেন অভিনেত্রী মাহিয়া মাহি। মনোনয়ন ফরম কেনার বিষয়টি জানিয়ে মাহি বলেন, “আগামী ২৯ ডিসেম্বর আওয়ামী লীগ কার্যালয় থেকে ‘চাঁপাইনবাবগঞ্জ-২’ আসনের জন্য মনোনয়ন ফরম কিনবো। যদি আমি মনোনয়ন পাই; বিপুল ভোটে জয়ী হয়ে আসবো। আমার জন্য দোয়া করবেন। আমি ‘চাঁপাইনবাবগঞ্জ-২’ আসনের উপ-নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী হচ্ছি। যেই স্বপ্ন নিয়ে রাজনীতিতে আমার পদার্পণ আল্লাহ যেন আমার সেই স্বপ্ন পূরণ করেন। আমি মানুষের জন্য কাজ করতে চাই। নারী ও শিশুদের জন্য নিজেকে নিয়োজিত রাখতে চাই।”

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com