জানোয়ারটার গায়ে থুতু ছেটাবে, বললেন অনুরাগ কাশ্যপ

0

বিতর্কিত নাগরিকত্ব সংশোধনী আইন (সিএএ) ও জাতীয় নাগরিক পঞ্জি (এনআরসি) বাতিলের দাবিতে উত্তপ্ত ভারত। বিভিন্ন রাজনৈতিক দল ও বিশিষ্টজনরা প্রতিবাদ মিছিল করেছেন। এই ইস্যুতে অনেকেই আবার অমিত শাহর বিরুদ্ধে সরব হয়েছিলেন। আর এবার অমিত শাহকে নিয়ে বিরূপ মন্তব্য করেছেন বলিউডের সেরা সিনেমা পরিচালক অনুরাগ কাশ্যপ।

সোমবার রাতে একটি টুইট করেন কাশ্যপ। তাতে তিনি লেখেন, আমাদের স্বরাষ্ট্রমন্ত্রী কতো ভীতু!‌ নিজের পুলিশ, নিজের গুণ্ডা, নিজের সেনা থাকা সত্ত্বেও নিজেরই নিরাপত্তা বাড়ায়। আর এদিকে যারা প্রতিবাদ করছেন, তাদের ওপর আক্রমণ করাচ্ছেন। যদি নোংরামো আর নিচু মানসিকতার সব সীমা কেউ ছাড়িয়েছে, যে হলো অমিত শাহ। ইতিহাস এই জানোয়ারটার গায়ে থুতু ছেটাবে। ‌

পরিচালকের এই টুইট মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে গেছে। নিন্দার ঝড়ও উঠেছে। যদিও এই প্রথমবার এমন ধরনের মন্তব্য করেননি অনুরাগ। আগেও মোদি-শাহের সমালোচনা করে তীব্র কটাক্ষ করেছেন তিনি। কিছুদিন আগেই অন্য একটি টুইট করে মোদি-শাহ এবং বিজেপি-এবিভিপিকে সন্ত্রাসবাদী বলেছিলেন কাশ্যপ।

সম্প্রতি ভারতের প্রধানমন্ত্রীর নরেন্দ্র মোদিকে নিয়েও বিরূপ মন্তব্য করেছিলেন তিনি। এক টুইটে তিনি লিখেন, ‌আগে প্রধানমন্ত্রী দেশের জনগণকে ডিগ্রি দেখাক। তার বাবার জন্মের সার্টিফিকেট দেখাক। তারপর কথা হবে।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com