সংবিধানে আগ্রহ নেই প্রধানমন্ত্রীর, টুইট করে জানালো কংগ্রেস

0

 ভারতের প্রজাতন্ত্র দিবস উপলক্ষে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে একটি বিশেষ উপহার দিতে চেয়েছিলো দেশটির প্রধান বিরোধীদল কংগ্রেস। কিন্তু তা ফেরত পাঠানো হয়েছে। কংগ্রেস টুইট করে সংবিধানের একটি কপি আমাজন মারফত প্রধানমন্ত্রীকে পাঠা‌নোর কথা জানিয়েছিলো। সেই সঙ্গে যুক্ত করা হয়েছে আমাজনের একটি স্ক্রিনশটও। তাতে দেখা গিয়েছে ওই কপি ফেরত যাচ্ছে বিক্রেতার কাছে। উপহার ফেরত চলে আসার কথা জানিয়ে কংগ্রেস জানিয়েছিলো, ‘‘অব করে তো করে ক্যায়া?” এনডিটিভি

টুইটে কংগ্রেসের পক্ষ থেকে লেখা হয়, প্রিয় ভারতীয় নাগরিক, আমরা চেষ্টা করেছি। কিন্তু মোদীজি সংবিধান নিয়ে আগ্রহী নন। রোববার কংগ্রেস ওই উপহার পাঠিয়ে টুইট করে জানিয়েছিলো, মাননীয় প্রধানমন্ত্রী, সংবিধান আপনার কাছে শীঘ্রই পৌঁছবে। দেশকে বিভক্ত করার কাজের ফাকে সময় পেলে দয়া করে পড়ে নিন।

কংগ্রেসের টুইটের সঙ্গে ১৭০ টাকার রসিদ দেখা যায়। তাতে লেখা ‘পে অন ডেলিভারি’। কিন্তু এদিন অন্য একটি টুইট করে কংগ্রেস জানিয়ে দেয়, সেই বই ফেরত চলে গিয়েছে আমাজনের কাছে। আমাজনের পক্ষ থেকে জানানো হয়েছে যে ঠিকানায় বইটি পাঠানো হয়েছিলো তারা সেটি গ্রহণ করতে চায়নি অথবা অর্ডারটি বাতিল করা হয়েছে।

যে ঠিকা‌নায় উপহারটি পাঠানো হয়েছিলো সেটি ছিলো— নরেন্দ্র মোদি, ই ব্লক, সেন্ট্রাল সেক্রেটারিয়েট, নয়াদিল্লি ১১০০১১।

এর পাশাপাশি কংগ্রেস আরও একটি ভিডিও টুইট করেছে। তাতে সভাপতি সোনিয়া গান্ধীর সঙ্গে রাহুল গান্ধী, প্রিয়ঙ্কা গান্ধী বঢরা ও প্রাক্তন প্রধানমন্ত্রী মনমোহন সিংহকে দেখা যায় রাজঘাটে মহাত্মা গান্ধির স্মৃতিফলকের সামনে বসে প্রস্তাবনা পাঠ করতে।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com