ওজন কমিয়ে বিবাহিতদের সুন্দরী প্রতিযোগিতায় বিপাশা

0

যুক্তরাষ্ট্রের নেভাদার লাস ভেগাসের ওয়েস্টগেট লাস ভেগাস হলে বসেছে ‘মিসেস ওয়ার্ল্ড ২০২২’। প্রতিযোগিতায় এবার বাংলাদেশ থেকে এই আসরে অংশ নিয়েছেন মডেল ও অভিনেত্রী পিয়া বিপাশা। অভিনেত্রী জানান, বিশ্বের প্রায় ৬০টি দেশ থেকে ৬০ জন বিবাহিত নারী অংশ নিয়েছেন এই প্রতিযোগিতায়।

পিয়া বিপাশার আগে ২০১৯ সালে বাংলাদেশ থেকে এই প্রতিযোগিতায় মুনজারিন মাহবুব অবণী নামে একজন অংশ নিয়েছিলেন। এ নিয়ে দ্বিতীয়বারের মতো কোনো বাঙালি নারী অংশ নিলেন এতে।

প্রতিযোগিতায় অংশ নিতে লাস ভেগাসে ৯ ডিসেম্বর লাসভেগাসে পৌছান বিপাশা। পরের দিন ১০ তারিখ থেকে শুরু হয় আনুষ্ঠানিক আয়োজন। এখানে অংশগ্রহণ করা নারীদের থেকে নানাবিধ পরীক্ষার মাধ্যমে সেরা সুন্দরী নির্বাচন করা হবে।  এর মূল পর্ব হবে আগামী ১৭ ডিসেম্বর।

যুক্তরাষ্ট্র লাসভেগাস থেকে  হোয়াটসঅ্যাপে পিয়া বিপাশা বলেন , ‘অনুষ্ঠানটির শর্ত পূরণ করে আবেদন করেছিলাম। যাচাই–বাছাই করে সন্তুষ্ট হয়ে আয়োজকেরা আমাকে প্রতিযোগিতায় অংশ নিতে চূড়ান্ত করেছেন।

পিয়া জানান, ‘শিক্ষা, মিডিয়াতে কাজের অভিজ্ঞতা, অন্য কোনো সুন্দরী প্রতিযোগিতায় অংশ নেওয়ার অভিজ্ঞতা, বর্তমান কাজের স্ট্যাটাস, সামাজিক প্রভাব, সুখী দম্পতি—এসব বিষয় বিবেচনায় নিয়ে সেরা সুন্দরী নির্বাচন করা হয়। এসব বিবেচনায় কোনো অংশে পিছিয়ে নেই আমি। তাই ভালো কিছুর প্রত্যাশা করছি।’

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com