স্বামী রাজ-মীমের বিয়েবহির্ভূত সম্পর্কের ইঙ্গিত, রাফিকে ‘দালাল’ বললেন পরী

0

স্বামী চিত্রনায়ক শরিফুল রাজ, চিত্রনায়িকা বিদ্যা সিনহা মীম ও পরিচালক রায়হান রাফির ওপর চটেছেন আলোচিত চিত্রনায়িকা পরীমণি। হঠাৎ করেই বুধবার রাত সোয়া ২টার দিকে তাদের ওপর ক্ষোভ প্রকাশ করে সামাজিকমাধ্যম ফেসবুকে ইঙ্গিতপূর্ণ একটি পোস্ট দিয়েছেন পরী।

সম্প্রতি নির্মাতা রায়হান রাফির দুই সিনেমায় জুটি হয়ে আলোচনায় এসেছেন শরীফুল ইসলাম রাজ ও বিদ্যা সিনহা মীম। ‘পরাণ’ ও ‘দামাল’ সিনেমায় দেখা গেছে তাদের।

এদিকে দুটি সিনেমা দিয়ে প্রশংসা পাওয়া রাজ-মীম জুটি আলোচনায় আছে গোপন সম্পর্কের গুঞ্জনে। কান পাতলেই সিনেপাড়ায় শোনা যাচ্ছে রাজ-মীম প্রেম করছেন। দুজনই বিবাহিত। নিজ নিজ স্বামী ও স্ত্রীর আড়ালে সিনেমার প্রচারের সুবাদে বিয়েবহির্ভূত সম্পর্কে মেতেছেন তারা।

এ নিয়ে রাজের সংসারে অশান্তি চলছে বলেও শোনা যাচ্ছিল বেশ কদিন ধরে। সেই গুঞ্জনকে যেন উসকে দিলেন রাজের স্ত্রী নায়িকা পরীমণি।

তিনি চিত্রনায়িকা মীমের বিরুদ্ধে বিয়েবহির্ভূত সম্পর্কের অভিযোগ এনেছেন এবং পরিচালক রায়হান রাফিকে দালাল হিসেবে তকমা দিয়েছেন। একইসঙ্গে নিজের স্বামীর উদ্দেশে সতর্ক বাণী দিয়েছেন পরী।

সেই পোস্টে শুরুতেই রায়হান রাফিকে ট্যাগ করে পরী লেখেন, সিনেমার সঙ্গে সঙ্গে দালালিটাও ভালো করেন দেখি!’

এরপর মীমকে ট্যাগ করে পরী লেখেন, ‘নিজের জামাইকে নিয়ে সন্তুষ্ট থাকা উচিত ছিল। ’

একইভাবে নিজের স্বামী রাজকে ট্যাগ করে এই চিত্রনায়িকা লেখেন, ‘এটা এতদূর গড়াতে দেওয়া উচিত হয়নি তোমার। ’

সবশেষে ধন্যবাদও জানিয়েছেন পরীমণি। তবে হঠাৎ করে কেন এমন চটেছেন তিনি তা নিয়ে দ্বিধাদ্বন্দে পড়েছেন নেটিজেনরা। সেই পোস্টে অনেকেই প্রশ্ন করেছেন হঠাৎ করে কী হয়েছে?

এদিকে, পরীর স্ট্যাটাস নিয়ে এখন পর্যন্ত কোনো মন্তব্য করেননি রাফি, রাজ ও মীম। তবে পরীর এই পোস্টের পর অনেকেই সন্দেহ প্রকাশ করছেন, রাজের সঙ্গে তার সংসার টিকবে তো?

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com