পাকিস্তান থেকে ফেরার আগে একটা সান্ত্বনার জয় চায় টাইগাররা

0

 বাংলাদেশ দলের পাকিস্তান সফরে এখন পর্যন্ত সব কিছুই ঠিকঠাক আছে। শুধু একটা জয় দরকার। দেখতে দেখতে তিন ধাপ সফরের প্রথমটা শেষ হয়ে এলো। তিন ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের দুটি হেরে ইতিমধ্যে সিরিজ হেরেছে মাহমুদউল্লাহরা। সোমবার শেষ ম্যাচ খেলে দেশে ফেরার বিমানে উঠবে টাইগাররা। তবে তার আগে শেষ ম্যাচটি জেতার আশা শুনিয়েছেন তারা। লাহোরের গাদ্দাফি স্টেডিয়ামে বিকাল তিনটায় শুরু হবে ম্যাচটি।

প্রথম ম্যাচে ১৪৩ এবং দ্বিতীয় ম্যাচে ১৩৬ রান করেছিলো বাংলাদেশ। ব্যাটিং ব্যর্থতার প্রভাব পড়েছিলো বোলিং ও ফিল্ডিংয়েও। যার ফলে ৫ ও ৯ উইকেটের বড় ব্যবধানে হেরে মাঠ ছাড়তে হয়েছে রাসেল ডোমিঙ্গোর শিষ্যদের। এখন মান রক্ষার পালা। অন্তত একটি জয় নিয়ে হোয়াইটওয়াশ এড়ানো।

লাহোরের উইকেটে বাংলাদেশিরা রান না পেলেও একই উইকেটে বড় জুটি গড়ে উইকেটের নিদর্শন দেখিয়েছেন বাবর আজম, মোহাম্মদ হাফিজ ও শোয়েবের মালিকরা। সিরিজে মনে রাখার মতো কিছু করতে হলে আজ অন্তত ব্যাটসম্যানদের গুরুত্বপূর্ণ কিছু ভূমিকা রাখতেই হবে।

বোলারদের অবস্থা আরও খারাপ। যে পিচে শাহিন আফ্রিদি, হারিস রউফ ও হাসনাইনরা গতির ঝড়ে বাংলাদেশকে কাবু করছে। সেখানে শফিউল, আল আমিন কিংবা মোস্তাফিজুর এখনও জ্বলে উঠতে পারেননি। আজ তাদের কাছে দুয়েকটা করে উইকেট চাইবেন নতুন কোচ গিবসন।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com