বলিউড বাদশাহ শাহরুখের জন্মদিনে জোড়া ধামাকা!

0

আর মাত্র দু-দিন পর বলিউড বাদশাহ শাহরুখ খানের জন্মদিন। এ বছর শাহরুখের জন্মদিনটা স্মরণীয় করে তুলতে কোনো কমতি রাখতে চায় না যশরাজ ফিল্মস। তাই তো জন্মদিনে ‘পাঠান’ হয়ে সামনে আসবেন শাহরুখ। হ্যাঁ, এইদিন অর্থাৎ আগামী ২ নভেম্বর মুক্তি পাবে শাহরুখের আসন্ন সিনেমা ‘পাঠান’-এর টিজার। তবে চমকের শেষ এটাই নয়। এদিন ২৭ বছর আগের নস্টালজিয়াকে ফিরিয়ে আনতেও প্রস্তুত তারা।

‘পাঠান’ প্রযোজনার দায়িত্বে রয়েছে শাহরুখের বন্ধু আদিত্য চোপড়ার সংস্থা যশরাজ ফিল্মস। শাহরুখের সঙ্গে যশরাজের সম্পর্ক ক্যারিয়ারের শুরুর দিন থেকে। যশ চোপড়া শাহরুখকে পুত্র স্নেহে দীর্ঘদিন আগলে রেখেছিলেন। শাহরুখের জন্মদিনটা অভিনেতা এবং গুণমুগ্ধদের কাছে স্মরণীয় করে রাখতে ফের একবার ‘দিলওয়ালে দুলহানিয়া লে যায়েঙ্গে’ রিলিজ করার পরিকল্পনাও নেওয়া হয়েছে। জানা গেছে, ২ নভেম্বর নির্বাচিত কিছু প্রেক্ষাগৃহে মুক্তি পাবে সিনেমাটি।

১৯৯৫ সালের ২০ অক্টোবর মুক্তি পেয়েছিল ‘দিলওয়ালে দুলহানিয়া লে যায়েঙ্গে’। প্রায় ২৭ বছর যাবৎ মুম্বাইয়ের মারাঠা মন্দির সিনেমায় প্রদর্শিত হয় এই সিনেমা। আগামী ২ নভেম্বর দেশের বেশ কিছু নির্বাচিত পিভিআর স্ক্রিনে দেখানো হবে সিনেমাটি। ইতিমধ্যেই অনলাইনে টিকিট বুকিং শুরু হয়েছে।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com