মুন্সিগঞ্জের শ্রীনগরে চাঁদা নিয়ে আওয়ামী লীগ নেতার মাথা ফাটালেন যুবলীগ সভাপতি

0

মুন্সিগঞ্জের শ্রীনগরে চাঁদা নিয়ে বাগবিতণ্ডার জেরে ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতির মাথা ফাটিয়ে দেওয়ার উঠেছে ইউনিয়ন যুবলীগ সভাপতির বিরুদ্ধে।

শুক্রবার (২৮ অক্টোবর) সকাল সাড়ে ৮টার দিকে উপজেলার নাগেরপাড়া বাসস্ট্যান্ডে এ ঘটনা ঘটে।

আহত আওয়ামী লীগ নেতার নাম শামসুল হক মোল্লা। তিনি উপজেলার হাসাড়া ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি।

বীরতারা ইউনিয়ন যুবলীগের সভাপতি ও ৪ নম্বর ওয়ার্ড ইউপি সদস্য প্রদীপ মণ্ডলের বিরুদ্ধে এ অভিযোগ উঠেছে।

এ ঘটনায় শ্রীনগর থানায় লিখিত অভিযোগ দিয়েছেন আওয়ামী লীগ নেতা শামসুল হক মোল্লা।

অভিযোগ সূত্রে জানা যায়, শামসুল হক মোল্লার ছোট ভাই বজলুর রহমান বীরতারা ইউনিয়নের সাতগাঁও এলাকায় নিজ জমি ভরাট কাজে বাধা দেন প্রদীপ মণ্ডল। কাজ করার জন্য প্রদীপ শামসুল হকের কাছ থেকে ২০ হাজার টাকা চাঁদা দাবি করেন। এ নিয়ে শুক্রবার সকালে নাগেরপাড়া বাসস্ট্যান্ডে উভয়ের মধ্যে বাগবিতণ্ডা হয়।

একপর্যায়ে ইউপি সদস্য প্রদীপ মণ্ডল তার হাতে থাকা চায়ের কাপ দিয়ে শামসুল হকের মাথায় আঘাত করেন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান।

আহত শামসুল হক মোল্লা অভিযোগ করে বলেন, ‘মাসখানেক আগে আমার নিজের জমি ভরাট করতে গেলে সে আমার কাছে চাঁদা দাবি করে। আমি সেটা মশকরা ভেবে উড়িয়ে দেই। এখন আমার ছোট ভাই বজলুর রহমান তার বাড়ির পাশের নিচু জায়গাটি ভরাট করতে গেলে প্রদীপ আবার আমার কাছে এসে চাঁদা দাবি করে। বলে, আমার ছোট ভাইয়ের কাছ থেকে যেন আমি তাকে ২০ হাজার টাকা নিয়ে দেই। এ নিয়ে তার সঙ্গে আমার কথা-কাটাকাটি হয়। তখন তার হাতে থাকা চায়ের কাপ দিয়ে আমার মাথায় আঘাত করে মাথা ফাটিয়ে দেয়। আমি ওর বিচার চাই।’

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com