শিক্ষামন্ত্রী সিলেবাস থেকে ইসলামি শিক্ষাকে বিদায়ের আয়োজন সম্পন্ন করেছেন: ফয়জুল করীম

0

শিক্ষামন্ত্রী ডা. দীপু মনির সমালোচনা করে ইসলামী আন্দোলন বাংলাদেশের সিনিয়র নায়েবে আমির সৈয়দ ফয়জুল করীম বলেছেন, বর্তমান শিক্ষামন্ত্রী সিলেবাস থেকে কৌশলে ইসলামি শিক্ষাকে বিদায়ের নানামুখী আয়োজন সম্পন্ন করেছেন। তিনি ভারতের সিলেবাসের মতো করে ইসলামি শিক্ষাকে নামমাত্র রেখে পাবলিক পরীক্ষা থেকে বাদ দিয়েছেন। তার মানে গাছের গোড়া কেটে আগায় পানি ঢালার মতো অবস্থা।

তিনি বলেন, ডারউইনের নাস্তিক্যবাদী অযৌক্তিক মতবাদ সিলেবাসে অন্তর্ভুক্ত করে কোমলমতি মুসলিম শিশুদের নাস্তিক্যবাদে ধাবিত করার চক্রান্ত চলছে।

শুক্রবার (২৮ অক্টোবর) জুমার নামাজ শেষে ইসলামী আন্দোলন বাংলাদেশের খুলনা মহানগর ও জেলা শাখার উদ্যোগে এক জনসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন সৈয়দ ফয়জুল করীম।

ইসলামী আন্দোলন বাংলাদেশের এ নেতা আরও বলেন, দেশের রাজনৈতিক পরিস্থিতি অত্যন্ত খারাপ। নানা সংকট ক্রমেই ঘোলাটে হচ্ছে। পরিস্থিতি কোন দিকে যাচ্ছে এ নিয়ে দেশের সাধারণ মানুষ উদ্বিগ্ন। দেশের বেশিরভাগ মানুষ নিত্যপণ্যের মূল্যবৃদ্ধির সংকটে জর্জরিত। খবার জুটছে না অনেকের। কিন্তু দুর্নীতিবাজ এবং লুটেরাদের দাপট কমছে না। বিদেশে পাচারের টাকা ফেরত আনা হচ্ছে না। খেলাপি ঋণের পরিমাণ বেড়েই চলেছে। এর মধ্যে চিনি নিয়ে তেলেসমাতি চলছে নতুনভাবে।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com