মুন্সীগঞ্জের লৌহজংয়ে ঘূর্ণিঝড় সিত্রাংয়ের আঘাতে গাছচাপায় মা-মেয়ের মর্মান্তিক মৃত্যু

0

মুন্সীগঞ্জের লৌহজংয়ে ঘূর্ণিঝড় সিত্রাংয়ের আঘাতে গাছের চাপায় মা ও মেয়ের মর্মান্তিক মৃত্যু হয়েছে। এতে আহত হয়েছেন একই পরিবারের বাবা ও ছেলে। ঝড়ের সময় পরিবারটির বসতঘরে গাছ ভেঙে পড়লে তারা এই হতাহতের শিকার হন।

সোমবার রাতে উপজেলার কনকসার এলাকায় এ দুর্ঘটনা ঘটে। মঙ্গলবার ভোরে টের পেয়ে হতাহতদের উদ্ধার করে স্থানীয়রা। পরে আহতদেরকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

মৃত মা ও মেয়ে হলেন- আব্দুর রাজ্জাকের (৩৫) স্ত্রী আসমা বেগম আশু (২৮) ও তার মেয়ে সুরাইয়া (৩)। আর আহত হয়েছেন, আব্দুর রাজ্জাক ও তার ছেলে আরাফাত (১০)।

স্থানীয়রা জানায়, সিত্রাংয়ের প্রভাবে লৌহজংয়ে সোমবার দিনভর বৃষ্টি ও প্রবল বেগে ঝড় হয়। সন্ধ্যার পর বাতাসের গতি বাড়তে থাকে। রাতে উপজেলার কনকসার গ্রামে ঝড়ে টিনের তৈরি ঘরের ওপর গাছ ভেঙে পড়ে। এতে বসতঘর বিধ্বস্ত হয়ে নিচে আব্দুর রাজ্জাক ও তার স্ত্রী-সন্তানরা চাপা পড়েন। মঙ্গলবার ভোরে স্থানীয় মুসল্লিরা ফজরের নামাজ পড়তে মসজিদে যাওয়ার পথে চাপা পড়া অবস্থায় তাদের দেখতে পান। পরে সেখান থেকে রাজ্জাকের স্ত্রী আসমা ও মেয়ে সুরাইয়ার লাশ উদ্ধার করা হয়। এ সময় জীবিত অবস্থায় আব্দুর রাজ্জাক ও তার ছেলে আরাফাতকে উদ্ধার করে স্থানীয়রা।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com