ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে রোববার বিএনপির কর্মী সম্মেলন, উজ্জীবিত নেতাকর্মীরা

0

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে রোববার বিএনপির কর্মী সম্মেলন অনুষ্ঠিত হবে। সম্মেলনকে ঘিরে নেতাকর্মীদের মধ্যে টান টান উত্তেজনা বিরাজ করছে। প্রশাসনিক নানা বাধায় তিন দফা পেছানোর পর রোববার সম্মেলনটি অনুষ্ঠিত হচ্ছে। নিত্যপণ্য ও জ্বালানি তেলের মূল্যবৃদ্ধি এবং বিভিন্ন স্থানে গুলিতে নিহত নেতাদের প্রতিবাদসহ খালেদা জিয়ার মুক্তির দাবিতে ও উপজেলা বিএনপির নতুন নেতৃত্ব নির্ধারণ করতে সম্মেলনটি অনুষ্ঠিত হবে। দীর্ঘদিন পর অনুষ্ঠেয় সম্মেলনকে ঘিরে উজ্জীবিত তৃণমূল নেতাকর্মীরা। দলীয় কর্মীদের মাঝে উৎসবের আমেজ বিরাজ করছে।

রোববার দুপুর ২টায় ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহাসড়কের পাশে চরহোসেনপুরের ব্র্যাক অফিস সংলগ্ন এলাকায় ওই সম্মেলন অনুষ্ঠিত হবে। সম্মেলনকে সামনে রেখে উপজেলা বিএনপির মাঝে এক প্রাণ চাঞ্চল্য ফিরে এসছে। উজ্জীবিত তৃণমূল নেতারা। মানুষের মাঝেও জেগে উঠেছে উৎসাহ উদ্দীপনা। সরগরম হয়ে উঠেছে বিএনপির রাজনীতি। স্থানীয় নেতাদের উপস্থিতিতে চলছে গণসংযোগ, লিফলেট বিতরণ, মিছিল সমাবেশ।

সম্মেলনে স্মরণকালের সর্বাধিক জনসমাগম ঘটানোর প্রত্যাশা নেতাকর্মীদের। নিত্যপণ্য ও জ্বালানি তেলের মূল্যবৃদ্ধি এবং বিভিন্ন স্থানে গুলিতে নিহত নেতাদের প্রতিবাদসহ খালেদা জিয়ার মুক্তির দাবিতে দেশব্যাপী গণ আন্দোলনের অংশ হিসেবে বিএনপির এই কর্মী সম্মেলন অনুষ্ঠিত হচ্ছে বলে জানালেন স্থানীয় নেতারা। চলমান গণআন্দোলনকে বেগবান করতে এই কর্মী সম্মেলনের মাধ্যমে উপজেলা বিএনপির আগামী নেতৃত্ব নির্ধারণ হতে পারে বলেও জানিয়েছেন তারা।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com