নারায়ণগঞ্জের আড়াইহাজারে বিএনপির সভায় আওয়ামী লীগের হামলা, আহত ৮

0

নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলায় বিএনপির একটি পরিচিতি সভাকে কেন্দ্র করে দলটির নেতাকর্মীদের ওপর স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগ হামলা চালিয়েছে বলে অভিযোগ উঠেছে। এই হামলায় শিশুসহ আহত হয়েছেন অন্তত আটজন।

শুক্রবার (২১ অক্টোবর) সন্ধ্যার পর উপজেলার পাঁচগাও ভূঁইয়া বাড়িতে দুপ্তারা ইউনিয়নের ৮নং ওয়ার্ড বিএনপির পরিচিতি সভাকে কেন্দ্র এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় আহতদের বিভিন্ন বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহতরা হলেন- উপজেলা বিএনপি নেতা খন্দকার জিয়াউল আলম বেদন, মো: মাসুম, আইবুর রহমান, হারিস মিয়া, সাখাওয়াত, রেজান উদ্দিন ও করিমসহ অন্তত আটজন।

উপজেলা বিএনপির সভাপতি ইউসুফ আলী ভুইয়া জানান, বিএনপি নেতা গোলজারের বাড়িতে ঘরোয়াভাবে একটি পরিচিত সভা চলছিল। ওই অনুষ্ঠান শেষে স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ হামলা চালিয়ে ব্যাপক ভাংচুর করে। এ সময় বিএনপির সাথে আওয়ামী লীগের নেতাকর্মীদের দফায় দফায় সংঘর্ষ ও ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে।

তিনি আরো বলেন, উপজেলা বিএনপির সহ-সভাপতি জিয়াউল আলম বেতন ও ইউনিয়ন বিএনপির শ্রম বিষয়ক সম্পাদক মাসুমসহ আটজন আহত হন। মাসুমের মাথায় আটটি সেলাই করা হয়েছে। গুরুতর আহত হয়েছেন বেতনসহ আরো পাঁচজন। তাদের সবাইকে বিভিন্ন বেসরকারি হাসপাতালে ভর্তি করানো হয়েছে।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com