বিজয়ী হলে মিরপুরের চাঁদাবা‌জি-মাদক ব্যবসা বন্ধ কর‌বো: তা‌বিথ

0

নির্বাচনে বিজয়ী হলে মিরপুরের চাঁদাবাজি ও মাদক ব্যবসা বন্ধ করবেন বলে জানিয়েছেন ঢাকা উত্তর সিটি করপোরেশনে বিএনপির মনোনীত প্রার্থী তাবিথ আউয়াল। 
আজ শনিবার বেলা ১১টায় মিরপুর ৬ নম্বর সেকশন কাঁচা বাজার এলাকায় গণসং‌যোগকালে তি‌নি এ কথা জানান।
তা‌বিথ আউয়াল ব‌লেন, মিরপু‌রে চাঁদাবা‌জি ও মাদক ব্যবসা চল‌ছে। আমরা বিজয়ী হ‌লে এসব নির্মূলে কাজ কর‌বো। কাউকে অন্যায় কর‌তে দেওয়া হ‌বে না। মিরপুর গা‌র্মেন্ট শিল্প এলাকা, এখা‌নে পোশাক শ্রমিক কর্মী‌দের নিরাপত্তা নেই। তা‌দের নিরাপত্তায় আমরা কাজ কর‌বো।
সিটি করপোরেশন নির্বাচনে ধানের শীষে ভোট দিলে তা খালেদা জিয়ার পক্ষে যাবে উল্লেখ করে তাবিথ বলেন, বিএন‌পি চেয়ারপারসন দুর্নী‌তি-দুঃশাস‌নের সঙ্গে কোনোরকম আপস ক‌রেন না। এ কারণেই তাকে মিথ্যা ভিত্তিহীন মামলায় কারাগারে আট‌কে রে‌খে‌ছে। তা‌কে চি‌কিৎসা দেওয়া হ‌চ্ছে না। ১ ফেব্রয়ারি ধা‌নের শী‌ষে ভোট দি‌লে তা বেগম খা‌লেদা জিয়ার প‌ক্ষে যা‌বে। তাহলে তা‌কে আটক রাখা যা‌বে না।
নির্বাচিত হলে বস্তিবাসীদের পুনর্বাসন করবেন উল্লেখ করে বিএনপির এই মেয়রপ্রার্থী ব‌লেন, ব‌স্তিবাসী‌দের উচ্ছেদ কর‌তে বারবার প‌রিক‌ল্পিতভা‌বে আগুন লা‌গি‌য়ে দেওয়া হ‌চ্ছে। এতে ব‌স্তিবাসী অনেক কষ্টে আছেন। আমরা নির্বা‌চিত হ‌লে তা‌দের‌কে পুনর্বাসন করবো।’
তার সঙ্গে গণসংযোগে অংশ নেন বিএন‌পি চেয়ারপারসনের উপ‌দেষ্টা জয়নাল আবদিন  ফারুক, বিএন‌পির ক্রীড়া বিষয়ক সম্পাদক আমিনুল ইসলাম, বিএনপি মনোনীত ৬ নম্বর ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী মাহফুজ হোসাইন খান সুমন, বিএনপি মনোনীত ৭ নম্বর ওয়ার্ড কাউ‌ন্সিলর প্রার্থী দে‌লোয়ার হো‌সেন দুলু, ঢাকা মহানগর উত্তর বিএন‌পির দপ্তর সম্পাদক এবিএম রাজ্জাক, যুবদল উত্ত‌রের সাধারণ সম্পাদক স‌ফিকুল ইসলাম মিল্টন, জিয়া প‌রিষ‌দের মহাস‌চিব ড. এমতাজ হো‌সেনসহ বিএন‌পি ও এর অঙ্গ সহ‌যো‌গী সংগঠ‌নের নেতাকর্মীরা।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com