রওশন এরশাদের কমিটিতে রাঙ্গাকে অন্তর্ভুক্ত

0

জাতীয় পার্টির (জাপা) আসন্ন ২৬ নভেম্বরের জাতীয় সম্মেলন প্রস্তুত কমিটিতে দলের সাবেক মহাসচিব, জাতীয় সংসদের বিরোধীদলীয় চিফ হুইপ ও রংপুর-১ আসনের সংসদ সদস্য মশিউর রহমান রাঙ্গাকে যুগ্ম আহ্বায়ক হিসেবে অন্তর্ভুক্ত করা হয়েছে।

বৃহস্পতিবার (১৩ অক্টোবর) সকালে সম্মেলন প্রস্তুত কমিটির সদস্য সচিব ও বিরোধীদলীয় নেতার রাজনৈতিক সচিব গোলাম মসীহ’র সুপারিশে পার্টির প্রধান পৃষ্ঠপোষক ও জাতীয় সংসদের বিরোধীদলীয় নেতা রওশন এরশাদ তার অন্তর্ভুক্তিপত্রে স্বাক্ষর করেন।

একই নির্দেশনায় আরও ১৭ জনকে সম্মেলন প্রস্তুত কমিটিতে সদস্য হিসেবে দায়িত্ব দেওয়ার জন্য সুপারিশপত্রে স্বাক্ষর করেছেন রওশন এরশাদ।

সদস্য হিসেবে যাদের নাম অন্তর্ভুক্ত করা হয়েছে, তারা হলেন- আব্দুর রউফ মানিক (রংপুর), অ্যাডডোভেকেট মাহবুবুল আলম বাচ্চু (যশোর), অ্যাডভোকেট আকরাম হোসেন (যশোর), সৈয়দ অহিদুল ইসলাম তরুণ (নড়াইল), খন্দকার মনিরুজ্জামান টিটু (ফরিদপুর), অ্যাডভোকেট শোয়েব আহমেদ, (সিলেট), শাহ আশরাফুল আলম শামীম, আব্দুল আজিজ চৌধুরী, শাহ জামাল রানা (ব্রাহ্মণবাড়িয়া), আব্দুল ওয়াদুদ চৌধুরী মঞ্জু (নোয়াখালী), মোল্লাহ শওকত হোসেন বাবুল (খুলনা), অ্যাডভোকেট এসএম মাসুদুর রহমান (খুলনা), মুজিবুর রহমান ডালিম (সিলেট), মির্জা ইকবাল কবীর (কিশোরগঞ্জ), শারমিন পারভিন লিজা (ঢাকা), তাহেরা মোশারফ শুভা, সালামত আলী বাচ্চু।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com