আজ ঢালিউডের জনপ্রিয় নায়িকা অপু বিশ্বাসের জন্মদিন

0

ঢাকাই চলচ্চিত্রের ব্যবসাসফল ও জনপ্রিয় অভিনেত্রী অপু বিশ্বাস। ভক্তদের কাছে যিনি ‘ঢালিউড কুইন’ নামে সমধিক পরিচিত। গত এক দশকেরও বেশি সময় ধরে দেশীয় সিনেমায় রাজত্ব করেছেন তিনি। উপহার দিয়েছেন অনেক হিট-সুপারহিট সিনেমা। সাবলীল অভিনয় এবং সৌন্দর্য দিয়ে চলচ্চিত্রপ্রেমীদের হৃদয় জয় করেছেন এই নায়িকা।

সিনেমাতে কাজ করার পাশাপাশি স্টেজ শো ও বিজ্ঞাপনের মডেল হিসেবেও কাজ করতে দেখা যায় তাকে। সাম্প্রতিক সময়ে আগের মতো সেই ব্যস্ততা নেই। এখন সংসার-সন্তান সামলে শোবিজে সময় দিচ্ছেন। ঢালিউডের জনপ্রিয় এই নায়িকার জন্মদিন আজ।

১৯৮৯ সালের ১১ অক্টোবর বগুড়া জেলার সদর থানার কাটনারপাড়া এস কে লেনে অপু বিশ্বাসের জন্ম। তার বাবা উপেন্দ্রনাথ বিশ্বাস এবং মা শেফালী বিশ্বাস। তিন বোন ও এক ভাইয়ের মধ্যে সবার ছোট অপু। তার শৈশব ও কৈশোর কেটেছে বগুড়াতেই।

স্কুলজীবন থেকেই নাচের সঙ্গে যুক্ত ছিলেন অপু। বুলবুল ললিতকলা একাডেমি থেকে তিনি নাচ শিখেছেন। নাচের সূত্র ধরেই অভিনয়ে যুক্ত হওয়া।

২০০৪ সালে প্রখ্যাত নির্মাতা আমজাদ হোসেনের ‘কাল সকালে’ সিনেমার মধ্য দিয়ে বড় পর্দায় অভিষেক ঘটে অপু বিশ্বাসের। এরপর ২০০৬ সালে পরিচালক এফ আই মানিক পরিচালিত ‘কোটি টাকার কাবিন’ সিনেমাতে নায়িকা হিসেবে শাকিব খানের বিপরীতে অভিনয় করেন তিনি। সিনেমাটি বক্স অফিসে দারুণ সাড়া ফেলে। রাতারাতি তারকা বনে যান অপু।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com