আ.লীগ লুটপাটের ভাবধারা দিয়ে প্রতিষ্ঠিত: রিজভী

0
আওয়ামী লীগ‌কে ইঙ্গিত ক‌রে বিএনপির সিনিয়র যুগ্ন মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী বলেছেন, যাদের চেতনা লুটপাটের ভাবধারা দিয়ে প্রতিষ্ঠিত। যাদের রাজনৈতিক আদর্শ ধর্ষণ, খুন, অন্যের বাড়ি দখল করা। তারা কখনো ভালো কাজ করবে এটা আশা করা যায় না।
রিজভী বলেন, আমাদের মুক্তিযুদ্ধে সবচেয়ে বেশি প্রেরণা দানকারী একজন কবি ছিলেন কাজী নজরুল ইসলাম। এইজন্যে নজরুল স্বাধীন বাংলাদেশের একজন অসংবিধানিক সত্তা।

 

তিনি বলেন, এই বাংলাদেশ কি নজলের বাংলাদেশ? এটা নজরুলের বাংলাদেশ না। ওবায়দুল কা‌দের ব‌লে‌ছে লোডশেডিং মন্ত্রী‌দের বাসায় হওয়া উ‌চিত। লোড‌শে‌ডিং তোমরা জাদুঘরে রেখেছিলে। কিন্তু সেই লোডশেডিং জাদুঘরের বেড়াজাল থেকে মুক্ত হয়ে তাজা তরতরা হয়ে এখন প্রতিটি ঘরে ঘরে ঘেরে বসেছে। উপন্যাসের দৈত্যের মতো এই গরমের মধ্যে সেই লোডশেডিং আমাদেরকে নিষ্পেষ করে ফেলছে।

 

রবিবার (২৮ আগস্ট) ৯ পল্টন বিএনপি’র কার্যালয়ে বাংলাদেশ জাতীয়তাবাদী সাংস্কৃতিক সংস্থা এর আয়োজনে এক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

 

বিএনপি মুখপাত্র বলেন, ওবায়দুল কাদেরদের কাছ থেকে আমরা আগেও এ ধরনের কথা শুনেছি এখনো শুনছি। তারা বিভ্রান্তিমূলক কথা বলে মানুষের মন জয় করার চেষ্টা করবেই। কিন্তু তাদের দুঃশাসনে মানুষের জীবন এখন বন্দিশালায় আটকে আছে। এখানে ছাত্র যুবক বৃদ্ধ সবাই এই সরকারের আমলে বিচার বহির্ভূত হত্যাকাণ্ডের শিকার হয়েছে।

 

তিনি আরো বলেন, একটা উন্নয়নমূলক কাজ হবে। সেখানে লুটপাট হবে বলা যাবে না? বলা যাবে না এই কারণে এগুলোর সাথে প্রধানমন্ত্রীর ঘনিষ্ঠ লোক জড়িত। তাদেরকে টাকা বানানোর জন্য ব্যবস্থা করে দেওয়া হয়েছে।
তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com