টি-টেন লিগে আরও বাংলাদেশি ক্রিকেটারের দেখতে চান সাকিব আল হাসান

0

আবুধাবিতে অনুষ্ঠিতব্য টি-টেন লিগে আরও বাংলাদেশি ক্রিকেটারের দেখতে চান সাকিব আল হাসান। তার মতে, যেকোনো ফ্র্যাঞ্চাইজি দলের হয়ে খেলতে পারা ক্রিকেটারদের জন্য মঙ্গল। এতে নিজে পরাফর্ম করার সাথে সাথে দেশকে তুলে ধরা যায়। ক্যারিয়ার সমৃদ্ধ করার ক্ষেত্রেও এটি সহযোগিতা করে।

সাকিব বলেন, আমি শিউর, আমাদের দেশের খেলোয়াড়রা আরও বেশি বেশি বাইরে খেলার সুযোগ পাবে এবং পারফর্ম করবে। ফ্র্যাঞ্চাইজি দলের হয়ে খেলার পাশাপাশি জাতীয় দলের হয়েও খেলবে।

আগামী ২৩ নভেম্বর থেকে আবুধাবিতে অনুষ্ঠিত হতে যাচ্ছে টি-টেন লিগের ষষ্ঠ আসর। এবার অংশ নেবে ছয়টি দল। বাংলা টাইগার্স দলের আইকন ক্রিকেটার হয়েছেন বাংলাদেশি তারকা সাকিব আল হাসান। বৃহস্পতিবার রাতে দলটি দুবাইয়ে সংবাদ সম্মেলনের মাধ্যমে আইকন ক্রিকেটার ও দলের ব্র্যান্ড অ্যাম্বাসেডরের নাম ঘোষণা করে।

এসময় নিজের অনুভূতি ব্যক্ত করে সাকিব আল হাসান বলেন, যখনই দেখলাম এখানে খেলার সুযোগ আছে, তখন না করলাম না। আমি খুবই উৎসাহিত। চেষ্টা করব চ্যাম্পিয়ন হওয়ার। সর্বশেষ বাংলা টাইগার্স যেহেতু তৃতীয় ছিল এবার সেখান থেকে উন্নতি করার টার্গেট তো অবশ্যই থাকবে। আশা করছি, আমরা ফাইনাল খেলবো এবং চ্যাম্পিয়ন হবো। সেই মানসিকতা নিয়েই এই টুর্নামেন্টে আমরা শুরু করতে চাই।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com