এবার মা হওয়ার গুঞ্জনে যুক্ত হলো ক্যাটরিনা কাইফের নাম

0

একের পর এক বলিউড অভিনেত্রী মা হচ্ছেন। সিনেমার ব্যস্ততা কাটিয়ে সংসার জীবনেও যে তারা মনোযোগী, সেটাই যেন বুঝিয়ে দিচ্ছেন মাতৃত্বের মাধ্যমে। শনিবার (২০ আগস্ট) পুত্র সন্তানের মা হয়েছেন সোনম কাপুর।

এছাড়া বিপাশা বসু ও আলিয়া ভাটের মতো তারকাও আছেন তালিকায়। ইতোপূর্বে অন্তঃসত্ত্বা হওয়ার খবর দিয়েছেন তারা। এখন অপেক্ষা নতুন অতিথি পৃথিবীতে আসার।

এদিকে মা হওয়ার গুঞ্জনে এবার যুক্ত হলো ক্যাটরিনা কাইফের নাম। গত বছরের ডিসেম্বরে অভিনেতা ভিকি কৌশলকে বিয়ে করেছেন ক্যাট। এরপর থেকে কয়েকবার তার অন্তঃসত্ত্বা হওয়ার গুঞ্জন ছড়িয়েছে। তবে পরে তা মিথ্যা প্রমাণিত হয়।

সম্প্রতি নতুন করে কানাঘুষা শোনা যাচ্ছে, ক্যাটরিনা মা হতে চলেছেন। এমনকি তাকে একটি চিকিৎসাকেন্দ্রের সামনেও ক্যামেরাবন্দি করেছেন পাপারাজ্জিরা। এ কারণেই গুঞ্জনটি পোক্ত হয়েছে।

তবে ক্যাটরিনার এক ঘনিষ্ঠ সূত্র ভারতীয় গণমাধ্যমকে জানিয়েছে, গুঞ্জনটি সত্যি নয়। ক্যাটরিনা মূলত ডেন্টিস্টের কাছে গিয়েছিলেন। কয়েকদিন আগেই তার একটি আক্কেল দাঁত তোলাতে হয়েছে। সম্প্রতি ‘কফি উইথ করন’ অনুষ্ঠানেও সেকথা জানিয়েছিলেন অভিনেত্রী। পুনরায় আবার সেই ডাক্তারের কাছে গিয়ে চেকআপ করিয়ে এসেছেন তিনি।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com