আমরা জনগণের ভোটে নির্বাচিত: প্রধানমন্ত্রী

0

আমরা জনগণের ভোটে নির্বাচিত জানিয়ে বিএনপি বিদেশে গিয়ে কান্নাকাটি করে। আর সেখান থেকে তাদের জন্য বিভিন্ন রকম অনুরোধ আসে বলে জানিয়েছেন প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা।

২১ আগস্ট গ্রেনেড হামলাসহ খালেদা জিয়ার আমলে আওয়ামী লীগ নেতাকর্মীদের ওপর নির্যাতনের বিভিন্ন তথ্য তুলে ধরে প্রধানমন্ত্রী বলেন, এখন তাদের সঙ্গে বসতে হবে। তাদের সঙ্গে কথা বলতে হবে। তাদেরকে খাতির করতে হবে। তাদেরকে ইলেকশনে আনতে হবে। এত আহ্লাদ কেন আমি তো বুঝি না। বাংলাদেশে কী আর মানুষ নেই?

আজ রোববার (২১ আগস্ট) বঙ্গবন্ধু অ্যাভিনিউতে ২০০৪ সালের ২১ আগস্ট ভয়াবহ গ্রেনেড হামলার ১৮তম বার্ষিকী উপলক্ষে বাংলাদেশ আওয়ামী লীগ আয়োজিত আলোচনা সভায় তিনি এ কথা বলেন।

শেখ হাসিনা বলেন, অনেকে বিদেশিদের কাছে গিয়ে কান্নাকাটি করে। সেখানে থেকে এসে অনুরোধ করে কোনমতে তাদের একটু জায়গা দেওয়া যায় কী না? জায়গা দেবে কি দেবে না, সেটা ভাববে জনগণ। সেই সিদ্ধান্ত নেবে বাংলাদেশের জনগণ। তারা আবার সেই সন্ত্রাসের যুগে ফেরত যাবে, নাকি আজকে বাংলাদেশের উন্নয়ন হচ্ছে- সেই উন্নয়নের যুগে থাকবে? এই সিদ্ধান্ত তো জনগণকে নিতে হবে।

তিনি বলেন, আমরা তো জনগণের ভোটে নির্বাচিত হয়েছি। কেউ যদি নির্বাচন… নির্বাচন করবে কীভাবে। যে দলের নেতাই নেই। সাজাপ্রাপ্ত অথবা পলাতক। তারা নির্বাচন করবে কী, আর কীভাবে ভোট পাবে? ভোট কাকে দেখে দেবে এটাই তো প্রশ্ন। তারপরও অনেক চক্রান্ত আছে। এখনো যেমন নানারকমের চক্রান্ত। নির্বাচন সামনে এলেই শুরু হয়। কিন্তু এদেশের মানুষের ওপর আমার আস্থা ও বিশ্বাস আছে।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com