লেবাননে মহিলা দলের আহবায়ক কমিটি ঘোষণা

0

 ডিএল প্রতিনিধি ওয়াসীম আকরাম লেবানন থেকে :-বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি লেবানন শাখার উদ্যোগে প্রয়াত রাষ্ট্রপতি ও বিএনপির প্রতিষ্ঠাতা শহীদ জিয়াউর রহমানের ৮৪তম জন্মবার্ষিকী পালন ও মিলাদ দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় লেবানন মহিলা দলের আহবায়ক কমিটি ঘোষণা করা হয়েছে।

লেবাননের রাজধানী বৈরুতে মাতাম চিনি রেস্টুরেন্টে আয়োজিত অনুষ্ঠানে লেবানন বিএনপির সভাপতি নজরুল ইসলাম মজুমদারের সভাপতিত্বে ও সহ সভাপতি আব্দুল কাদের এর  সঞ্চালনায়  পবিত্র কোরআন থেকে তেলওয়াত, শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান আত্মার মাগফেরাত কামনা,দলের চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার রোগমুক্তি, সুস্থতা ও দীর্ঘায়ূ কামনায় বিশেষ মোনাজাত এর মধ্য দিয়ে অনুষ্ঠান শুরু হয়।

সভায় প্রধান অতিথি ছিলেন লেবানন বিএনপির  প্রধান উপদেষ্টা আব্দুল হালিম। বিশেষ অতিথি ছিলেন  উপদেষ্টা মন্ডলীয় সদস্য রুহুল আমীন, দলের সাধারণ সম্পাদক মজিবুল হক মজিব,  সহ সভাপতি আবু বক্কর ছিদ্দিক, সহ সভাপতি আমিনুল ইসলাম আইমান, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক হাবিবুর রহমান হাবিব, যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুর রহিম  মতিন , যুবদলের সভাপতি সৈয়দ আলমসহ অনেকে।

খাদিজা ইসলাম মিতালীকে প্রধান আহবায়ক, জাহানারা আক্তার সাথীকে যুগ্ম আহবায়ক ও খন্দোকার প্রীতি আক্তারকে সদস্য সচিব করে অনুষ্ঠানে ১১ সদস্য বিশিষ্ট লেবানন মহিলা দলের আহবায়ক কমিটি আনুমোদন করে ও ৫১ সদস্য বিশিষ্ট আলবুরুজ মোখায়েম শাখা কমিটি ঘোষণা করা হয়।

লেবানন বিএনপির সভাপতি নজরুল ইসলাম মজুমদার ও সাধারণ সম্পাদক মজিবুল হক মজিব অত্র কমিটি অনুমোদন  করে এবং কমিটির নেতাকর্মীদের পরিচয় করিয়ে দেয়া হয়।

অনুষ্ঠানে লেবানন বিএনপির সকল শাখা কমিটির নেতৃবৃন্দ, অঙ্গসংগঠন যুবদল ও সহযোগী সংগঠন শ্রমিকদলের নেতাকর্মী,বিভিন্ন মিডিয়ার প্রতিনিধিসহ অসংখ্য প্রবাসী বাংলাদেশীরা  উপিস্থিত ছিলেন।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com