এরশাদের মতোই বর্তমান সরকারের পতন হবে: আলাল

0
এরশাদের মতোই বর্তমান সরকারের পতন হবে বলে মন্তব্য করেছেন বিএনপির যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল। তিনি বলেছেন, এরশাদের পতন শুরু হ‌য়ে‌ছি‌লো নুর হোসেন হত্যাকাণ্ডের ম‌ধ্যে দি‌য়ে আর বর্তমান সরকারের পতন নুর আলমের হত্যার মধ্যে দি‌য়ে শুরু হল।

 

আলাল বলেন, এক সময় শেখ মুজিবুর রহমান দুঃখ করে বলেছিলেন, বিদেশ থেকে আমি ভিক্ষা করে আনি আর চাটার দল সব চেটেপুটে খেয়ে ফেলে। সেই চাটার দল কিন্তু এখন ক্ষমতায়। এই চাটার দলের কারণে খেটে খাওয়া মানুষেরা কষ্টে আছে। তাদের কিসমত কেড়ে নিয়েছে এই চাটার দলের মানুষরা। এই মানুষদের সরদার শেখ হাসিনা সেকেন্ড ইন কমান্ড ওবায়দুল কাদের এবং পেছন থেকে গোলাবারদ সরবরাহ করে হাছান মাহমুদ। এই যে কয়েকজন আছে এদেরকে যখন দেখি তখন মনে হয় মিরপুরের চিড়িয়াখানায় আছি। সেখানে আসার পরে অনেক কিছু দেখা যায়, হাছান মাহমুদ এর কথা শুনলে সেরকম মনে হয়।

 

গতকাল রবিবার (৭ আগস্ট) দুপুরে নয়াপল্টনের দলের কেন্দ্রীয় কার্যালয়ের সামনের সড়কে অনুষ্ঠিত এক প্রতিবাদ সমাবেশে তিনি এ দাবি জানান।

 

তিনি বলেন, জ্বালানি তেলের প্রতি ব্যারেলে ১৫৯ লিটার তেল থাকে। বাংলাদেশে সরকারি হিসাবে ডলারের দাম হচ্ছে ৯৫ টাকা। ৯৫ কে ৯০ দিয়ে গুণ দেন দেখেন কত টাকা আসে। সেই টাকা দিয়ে ১৫৯ কে ভাগ দেন তাহলে আসবে ৫৩. ৭৭ টাকা। সেই তেলের দাম আজ ১৩৬ টাকা, ১৪০ টাকা কেনো করা হলো?

 

তি‌নি ব‌লেন, যারা পরিবহনে আছে তারা আওয়ামী লীগেরই লোক। রাঙ্গা, যুবলীগের নিখিল, শামীম ওসমান প্রত্যেকেই পরিবহনের মালিক তাদেরকেও সুবিধা দিতে হবে। আর এই চেটে খাওয়া মানুষদের জন্য খেটে খাওয়ার মানুষদের সর্বনাশ ছাড়া আর কিছুই নাই।

 

তিনি বলেন, এরশাদের সময় নুর হোসেন থেকে শুরু হয়েছিল। বর্তমান সরকারের নুর আলম থেকে শুরু হল। এই সরকারকে হটিয়ে মানুষের জীবন থেকে দুর্ভোগ হটাবো এটাই হোক আজকের প্রতিজ্ঞা।
তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com