হাত বেঁধে স্ত্রীকে চারতলা থেকে ফেলে দিলেন স্বামী

0

স্ত্রীর সঙ্গে ঝগড়ার এক পর্যায়ে স্ত্রীর হাত বেঁধে তাকে চারতলা থেকে ফেলে দিয়েছেন এক ব্যক্তি। এতে তার স্ত্রীর মৃত্যু হয়।

ভারতের উত্তর প্রদেশের আগ্রায় এই ঘটনা ঘটে বলে শনিবার স্থানীয় পুলিশের বরাত দিয়ে ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি এক প্রতিবেদনে জানিয়েছে।

পুলিশ জানায়, ঋতিকা সিং নামে ওই নারী তাজগঞ্জ থানা এলাকার একটি বাড়িতে তার এক বন্ধুর সঙ্গে থাকতেন। স্বামীর সঙ্গে বিচ্ছেদ হওয়ার পর ফেসবুকে তাদের দেখা হয়েছিল।

ঋতিকা একজন সোশ্যাল মিডিয়া ইন্সুয়েন্সার ছিলেন। ইনস্টাগ্রামে তার ৪৪ হাজার অনুসারী আছে।

এই হত্যাকাণ্ডের ঘটনায় ঋতিকার স্বামী আকাশ গৌতমসহ তিনজনকে আটক করেছে পুলিশ।

এ ব্যাপারে সিনিয়র পুলিশ সুপার সুধীর কুমার সিং জানান, প্রাথমিক তদন্তে জানা গেছে, ঋতিকা নাগলা মেওয়াতি এলাকার একপি অ্যাপার্টমেন্টে তার ফেসবুকে পরিচয় হওয়া বন্ধু বিপুল আগারওয়ালের সঙ্গে থাকতেন। স্থানীয় সময় শুক্রবার বেলা ১১টার দিকে এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটে বলে জানিয়েছেন তিনি।

ওই পুলিশ কর্মকর্তা জানান, ঋতিকা গাজিয়াবাদের বাসিন্দা ছিলেন। ২০১৪ সালে ফিরোজাবাদের বাসিন্দা আকাশ গৌতমকে বিয়ে করেন তিনি। ২০১৮ সালে তাদের বিচ্ছেদ হয়।

বিপুল পুলিশকে জানিয়েছেন, শুক্রবার ঋতিকার স্বামী আকাশ আরও দুই ব্যক্তির সঙ্গে তার অ্যাপার্টমেন্টে যায়। এরপর তাদের বিপুল ও ঋতিকার সঙ্গে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে ঋতিকা ও বিপুলকে মারধর করে তারা।

এরপর বিপুলের হাত বেঁধে তাকে বাথরুমে আটকে রাখে আকাশ ও তার সঙ্গীরা।  এরপর ঋতিকার হাত বেঁধে তাকে চারতলার বারান্দা দিয়ে ফেলে দেওয়া হয় বলে পুলিশকে জানিয়েছেন বিপুল।

এ সময় বিপুল বাথরুমের জানলা দিয়ে চিৎকার করে প্রতিবেশীদের দৃষ্টি আকর্ষণে সক্ষম হন বলে জানা গেছে।

এই ঘটনায় মামলা হয়েছে। পুলিশ ঘটনার সিসিটিভি ফুটেজ পেয়েছে এবং অ্যাপার্টমেন্টের আরও সিসিটিভি ফুটেজ সংগ্রহ করছে বলে জানিয়েছে এসএসপি সুধীর কুমার সিং।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com