ঐক্যবদ্ধ গণআন্দোলনের মাধ্যমেই সরকারের পতন নিশ্চিত করা হবে : টুকু

0

ঐক্যবদ্ধ গণআন্দোলনের মাধ্যমেই এ সরকারের পতন নিশ্চিত করতে করা হবে বলে জানিয়েছেন জাতীয়তাবাদী যুবদলের সভাপতি সুলতান সালাহ উদ্দিন টুকু।

বৃহস্পতিবার ঢাকা মহানগর দক্ষিণের নিউ মার্কেট থানা যুবদলের কর্মিসভায় তিনি এসব কথা বলেন।

সুলতান সালাহ উদ্দিন টুকু বলেন, বেগম খালেদা জিয়া এদেশের সবচেয়ে জনপ্রিয় নেত্রী। তিনি স্বৈরশাসকের কাছে মাথা নত করেননি। এজন্যই বেগম খালেদা জিয়ার জনপ্রিয়তা সবচেয়ে বেশি, সবচেয়ে বড়। আওয়ামী সরকারের এজন্যই বেগম খালেদা জিয়ার প্রতি আক্রোশ। বেগম খালেদা জিয়ার চিকিৎসার ব্যবস্থা করার জন্য এবং দেশে নির্দলীয় নিরপেক্ষ সরকার ব্যবস্থা গঠন করে নিরপেক্ষ নির্বাচন আদায় করতে সামনে আমাদের আরেকটি সংগ্রাম ও আন্দোলন করতে হবে। এবং সেই আন্দোলন-সংগ্রামের মাধ্যমেই বাংলাদেশে আরেকটি গণঅভ্যুত্থান হবে। সেই গণঅভ্যুত্থানের মধ্য দিয়েই দেশে নির্দলীয় নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকার হবে। সেই তত্ত্বাবধায়ক সরকারের অধীনেই দেশে গণতন্ত্র ফিরে আসবে।

নেতাকর্মীদের উদ্দেশ্যে তিনি বলেন, বাংলাদেশের ১৮ কোটি মানুষের দাবি নির্দলীয় নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন চায়। আমাদেরকে জনগণের সেই দাবি আদায় করতে হবে। এদেশের জনগণের সেই দাবি প্রতিষ্ঠা করতে হলে আমাদের সামনে একটি মাত্র পথ খোলা রয়েছে। আর সেটা হলো রাজপথ। সেই রাজপথে ঐক্যবদ্ধ গণআন্দোলনের মাধ্যমেই এ সরকারের পতন নিশ্চিত করতে হবে। নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচনের দাবি আদায় করা হবে। ঢাকা মহানগর দক্ষিণ যুবদলের যুগ্ম আহবায়ক সাঈদ হাসান মিন্টুর সভাপতিত্বে এবং সদস্য আসলাম আলীর সঞ্চালনায় আরো বক্তব্য রাখেনযুবদলের সাধারণ সম্পাদক মোনায়েম মুন্না, যুগ্ম সাধারণ সম্পাদকগোলাম মওলা শাহীন প্রমুখ।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com