ফ্যাসিবাদের প্রেতাত্মারা এখনো রাষ্ট্রীয় সব জায়গায় বসেষ ড়যন্ত্র করার চেষ্টা করে যাচ্ছে: সালাহউদ্দিন

0

বিএনপির স্থায়ী কমিটির সদস্য সালাহউদ্দিন আহমেদ বলেছেন, আভ্যন্তরীন ও বহিঃশত্রুর বিভিন্ন ধরনের ষড়যন্ত্র চলমান আছে। ফ্যাসিবাদের প্রেতাত্মারা এখনো রাষ্ট্রীয় সব জায়গায় বসে আছে। তারা ষড়যন্ত্র করার চেষ্টা করে যাচ্ছে। কিন্তু ছাত্র জনতার বিপ্লবের পর এদেশের মানুষের যে অভিপ্রায় ও আকাঙ্ক্ষা সৃষ্টি হয়েছে, এর মধ্যে সব ষড়যন্ত্র ভেসে যাবে।

সালাহউদ্দিন আহমেদ বলেন, ‘বিএনপি ধর্মীয় মূল্যবোধে বিশ্বাসী দল, সকল ধর্মের স্বাধীনতা বিশ্বাসী। আমরা সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রেখে সকল বৈষম্য দূর করে একটি গণতান্ত্রিক বাংলাদেশ বিনির্মাণে প্রচেষ্টা চালিয়ে যাচ্ছি।’

সোমবার (৩০ সেপ্টেম্বর) ওলামা দলের ৪৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে বিএনপির প্রতিষ্ঠাতা শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান বীর উত্তমের মাজারে শ্রদ্ধা ও ফাতিহা পাঠ শেষে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, দেশের সকল মানুষ তার ধর্মীয় স্বাধীনতা উপভোগ করবে, সাম্প্রদায়িক সম্প্রীতি সব সময় বিরোজমান থাকবে। অন্যান্য ধর্মীয় লোক হলেও আমরা সবাই বাংলাদেশী। এ দেশের নাগরিক, সকলে সব সুবিধা ভোগ করবে। এখানে কোনো সংখ্যালঘু আর গুরু বলতে থাকব না। বিপ্লব পরবর্তী প্রেক্ষিতে এ দেশের মানুষের মাঝে যে স্পৃহা, আকাঙ্ক্ষা সৃষ্টি হয়েছে, আমরা সকল ধর্মের সকল মানুষ মিলে ঐক্যবদ্ধ থেকে বাংলাদেশকে অগ্রণী ও সমৃদ্ধির দিকে নিয়ে যাবো। যেটি শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান ও এ দেশের মানুষের স্বপ্ন ছিল।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন, বিদেশে বসে যিনি স্বৈরাচারের দণ্ড মণ্ড ( অর্থাৎ শেখ হাসিনা) অপারেট করছেন বাংলাদেশকে অস্থিতিশীল করতে। কিন্তু বাংলাদেশের মানুষ কোনো ধরনের ষড়যন্ত্রে পা দিবে না। আমরা জানি, আভ্যন্তরীন ও বহিঃশত্রুর বিভিন্ন ধরনের ষড়যন্ত্র চলমান আছে। ফ্যাসিবাদের প্রেতাত্মারা এখনো রাষ্ট্রীয় সব জায়গায় বসে আছে। তারা ষড়যন্ত্র করার চেষ্টা করে যাচ্ছে। কিন্তু ছাত্র জনতার বিপ্লবের পর এদেশের মানুষের যে অভিপ্রায় ও আকাঙ্ক্ষা সৃষ্টি হয়েছে, তার মধ্যে সব ষড়যন্ত্র ভেসে যাবে।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com