এবার যুক্তরাষ্ট্র থেকে ফেরত আসলেন শামীম ওসমানের ভাতিজি

0
আমেরিকা থেকে ফেরত পাঠিয়ে দেয়া হয়েছে ঢাকা মেট্টো পলিটন পুলিশের ওয়ারী বিভাগের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার ইফতেখায়রুল ইসলামের স্ত্রী আফরিন ওসমানকে। আফরিন নারায়ণগঞ্জের শামীম ওসমানের বড় ভাই নাসিম ওসমানের মেয়ে।
বিশ্বস্ত সূত্রে জানা যায়, ৩১তম বিসিএস (পুলিশ) ব্যাচের অফিসার ইফতেখায়রুল ইসলাম কাউন্টার টেরোরিজম, ডেমরা জোনের (এসি) ও পল্লবীর ডিবিতে থাকাকালে গুম খুনের সাথে জড়িত ছিলেন। এসময় অবৈধ ভাবে প্রচুর টাকা কামান।
সূত্র জানায়, ইফতেখার তার স্ত্রী আফরিনকে গর্ভাবস্থায় যুক্তরাষ্ট্রে পাঠিয়েছেন দুর্নীতিলদ্ধ টাকা পয়সা হেফাজাত করতে। সেখানে সন্তান জন্মদান করে বাচ্চাকে মার্কিন নাগরিক বানিয়েছেন। এমনকি শামীম ওসমান ও নাসিম ওসমানের টাকাও তার সাথে গেছে।
ব্যাংকে প্রচুর টাকা রেখে মার্কিন নাগরিকত্বের আবেদন করেন আফরিন। কিন্ত বিপুল সম্পদের হিসাব দিতে ব্যর্থ হওয়ায় শেষ পর্যন্ত ডিপোর্ট করা হয় তাকে। সেখানে লাস্ট সিটিংয়ে তিনি আর্গু করেন, ‘আমাকে ডিপোর্ট করা হলে সাথে একজন ইউএস সিটিজেন বেবিও যাবে।’ তখন অফিসাররা জবাব দেন, “তুমি চাইলে রেখে যেতে পার, ইউএস গভর্নমেন্ট তার নাগরিকের দায়িত্ব নিতে জানে।” আফরিন ফেরত আসেন সম্পদ রেখে।
বাংলাদেশ থেকে টাকা পাচার করে ও অবৈধ আয়ে যারা আমেরিকায় সম্পদের পাহাড় গড়েছেন তাদের ঘুম হারাম।
তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com