নারায়ণগঞ্জ শহরে মসজিদ-মন্দির দখল হবে না, কারও সম্পত্তি কেউ দখল করবে না: তৈমূর

0

নারায়ণগঞ্জ শহরের ঐতিহ্য আছে। সাম্প্রদায়িক সম্প্রীতির শহর নারায়ণগঞ্জ। এই শহরে কোনো মসজিদ-মন্দির দখল হবে না। কারও সম্পত্তি কেউ দখল করবে না। যার যার ধর্ম বলিষ্ঠভাবে পালন করবে।

এসব কথা বলছিলেন বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা ও নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে (নাসিক) স্বতন্ত্র প্রার্থী অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকার।

গতকাল সোমবার (২০ ডিসেম্বর) সন্ধ্যায় শহরের মাসদাইর এলাকার মজলুম মিলনায়তনে নারায়ণগঞ্জ লেবার পার্টির সমর্থন প্রদান অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ লেবার পার্টির চেয়ারম্যান ডা. মোস্তাফিজুর রহমান ইরান।

তৈমূর আলম খন্দকার বলেন, নারায়ণগঞ্জ সিটি করপোরেশন জনগণের আশা আকাঙ্ক্ষার প্রতীক। কিন্তু সিটি করপোরেশন থেকে মানুষ সে ধরনের কোনো সেবা পায় নাই। সেবার পরিবর্তে মানুষ পাইছে ট্যাক্সের বোঝা। বড় বড় কোনো প্রজেক্টই তারা সমাপ্ত করতে পারে নাই।

তিনি আরও বলেন, নারায়ণগঞ্জে মশা-মাছি দূর হয় নাই। সিটি করপোরেশন হওয়ার পরও তারা জলাবদ্ধতায় নিমজ্জিত। এসব অবস্থা থেকে উত্তরণের জন্য জনগণের প্রতিনিধি হয়ে জনগণের পক্ষ থেকে আমাদের এই অংশগ্রহণ। নারায়ণগঞ্জের মানুষ দিন দিন ঐক্যবদ্ধ হচ্ছে সিটি করপোরেশন গণমুখী সিটি করপোরেশন করার জন্য।

ডা. মোস্তাফিজুর রহমান ইরান বলেন, তৈমূর আলম খন্দকার হচ্ছেন নারায়ণগঞ্জের জনগণের প্রার্থী। গণমানুষের প্রার্থী। গোটা নারায়ণগঞ্জ একসূত্রে একত্র হয়েছে। টার্নিং পয়েন্ট একত্র হয়েছে। নির্বাচনের সময়ে অনেক সুন্দর কথা বলেন প্রার্থীরা। কিন্তু নির্বাচনের পথে তাদের খুঁজে পাওয়া যায় না। আমাদের ডাকে সবসময় সারা দেন তৈমূর আলম খন্দকার।

তিনি আরও বলেন, আজকে উন্নয়ন হয়েছে ক্ষমতাসীন দলের নেতাদের। যারা বিড়ি খেতে পারতো না তারা আজ বেনসন সিগারেট বিলি করে। আওয়ামী লীগের প্রার্থী দীর্ঘদিন দায়িত্ব পালন করেছেন। এখানে নাগরিক সুবিধা তলানিতে। তাই তৈমূর আলম খন্দকারকে দরকার।

এসময় উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আবু আল ইউসুফ খান টিপু, জেলা বিএনপির সদস্য কাজী নজরুল ইসলাম টিটু, আইনজীবী নেতা অ্যাডভোকেট আব্দুল হামিদ খান ভাষানী, মহানগর লেবার পার্টির সভাপতি আব্দুর রহমান খোকন, সাধারণ সম্পাদক রিপন ও সাংগঠনিক সম্পাদক শরীফুল ইসলামসহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com